মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

পেরুর সুপার মডেলের প্রস্তাব: গোল করলেই প্রকাশ্যে নিজের বক্ষবন্ধনী খুলবো

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ৭৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ট্রফি পেতে হবে এমন কোন কথা নেই! এমনকি বিশ্বকাপ ছিনিয়ে নেওয়ারও দরকার নেই। শুধু করতে হবে একটা গোল! আর তা করলেই প্রকাশ্যে নিজের বক্ষবন্ধনী খুলে ফেলবেন। তিনি নিশু কাউটি। পেরুর সুপার মডেল, দেশের গোটা ফুটবল দলেরই বান্ধবী। দলকে চাঙ্গা রাখতে তাঁর খোলাখুলি প্রস্তাব, গোল কর আর আমার বুক দেখো! পেরুর মডেল হওয়াতে দলের সমর্থন হলেও নেইমারকে নিশু ভালোবাসেন! তাঁর সঙ্গে একাধিক ছবিও রয়েছে তাঁর।

বিশ্বকাপের সময়ে এমন ঘটনা কিংবা প্রস্তাব নতুন কিছু নয়! ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের সময় হল্যান্ডের এক পর্নস্টার, দেশ চ্যাম্পিয়ন হলে প্রত্যেক ফুটবলারের সঙ্গে যৌনমিলনের প্রতিশ্রুতি দিয়েছিলেন। শুধু তাই নয়, ভারতীয় দলের জন্যে পোশাক খোলা থেকে আরও নানারকম প্রস্তাব ছুঁড়ে দিয়েছিলেন পুনম।

তবে নিশু খুব একটা চাপ দেন তাঁর দলের খেলোয়ারদের! তাঁর ছোট্ট একটা দাবি, তাঁর কোনও বিশ্বকাপের দরকার নেই। এমনকী, সেমিফাইনালে যাওয়ারও প্রয়োজন নেই। গ্রুপ পর্ব টপকাতেও হবে না। চাই শুধু গোল। পেরুর যে কেউ গোল করলেই হবে। আর তা হলেই তিনি হাওয়ায় ওড়াবেন পোশাক।

সেই মতো ডেনমার্কের বিরুদ্ধে গ্যালারিতে ছিলেন, তবে পোশাক খোলার অবকাশ পাননি নিশু। পেনাল্টি পেয়েও তা মহাশূন্যে উড়িয়ে দিয়েছেন কুয়েভা। পেরুও হেরে গিয়েছ প্রথম ম্যাচে। অবশ্য আরও অন্তত দুই ম্যাচ পাচ্ছেন তিনি। ফ্রান্স ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গ্রুপের শেষ দুই ম্যাচ খেলবে পেরু। এই দুই ম্যাচেও ফুটবলারদের অনুপ্রেরণা দিতে নিশু গ্যালারিতে থাকবেন। এখন দেখার ম্যাচ জেতার পর তিনি কি করেন!

বাংলা৭১নিউজ/এসএইচ

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com