শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

দশ হাজার জাল স্ট্যাম্পসহ গ্রামীন ব্যাংকের দুই কর্মচারী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ জুন, ২০১৮
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: র‌্যাব -৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা জেলার শিবচর উপজেলার গুয়াতলা সাকিনস্থ গ্রামীণ ব্যাংকের শাখা অফিসে বিশেষ অভিযান চালিয়ে ১০ হাজার ২৫৭ টি সরকারি জাল রেভিনউি স্ট্যাম্প উদ্ধার করেছে। এ সময় স্ট্যাম্প জালিয়াতি চক্রের সদস্য ব্যাংকের দুই কর্মচারীকে আটক করে র‌্যাব।

মাদারীপুর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম বুধবার দুপুরে র‌্যাব অফিসে প্রেস ব্রিফিংয়ে জানান, গোপান সংবাদের ভিত্তিতে জেলার শিবচর উপজেলার গুয়াতলা সাকিনস্থ গ্রামীণ ব্যাংকের শাখা অফিসে আমরা মঙ্গলবার সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে অফিসে ব্যবহৃত দশ টাকা মূল্যের ১০ হাজার জাল রেভিনউি স্ট্যাম্প, অব্যবহৃত ২৫৭ টি স্ট্যাম্প, একটি মোবাইল ও একটি সিম কার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্ট্যাম্পের মূল্য এক লাখ দুই হাজার পাঁচশত সত্তর টাকা।

এ সময় ব্যাংকে কর্মরত গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার চরভাটপাড়া গ্রামের মন্নু শেখের ছেলে মো. উজ্জল শেখ (২৮) ও শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সাজনপুর গ্রামের নুরু মেলকারের ছেলে মো. খোকন মেলকার (৩০) কে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জাল স্ট্যাম্প জালিয়াতি চক্রের সদস্য বলে স্বীকারোক্তি দিয়েছে। এব্যাপারে শিবচর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। সরকারের রাজস্ব আয়ের বড় একটি অংশ আসে রেভিনিউ স্ট্যাম্প থেকে।

গ্রামীণ ব্যাংকের কর্মচারীদের একটি চক্র দীর্ঘদিন যাবত রেভিনিউ স্ট্যাম্প তৈরি, ক্রয়-বিক্রয় এবং ব্যবহার করে সরকারের বিপুল অংকের রাজস্ব ক্ষতি করে আসছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com