বুধবার, ২২ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

পুলিশের সোর্স আটক, অস্ত্র ও হেরোইন উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ১৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে এক জনপ্রতিনিধিকে অস্ত্র ও হেরোইন দিয়ে ফাঁসানোর অভিযোগে পুলিশের সোর্স আব্দুল খালেককে আটক করেছে পুলিশ।

এ সময় দুটি আগ্নেয়াস্ত্র ও ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে আটকের পর দুপুরে তাকে গণমাধ্যমের সামনে হাজির করা হয়। আব্দুল খালেক সদর উপজেলার জোড়া বকুলতলা গ্রামের ভুটু আলীর ছেলে। পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, আব্দুল খালেক দুটি আগ্নেয়াস্ত্র, দুই রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইন রাখেন সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়য়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আবুল কাশেমের বাড়ির পেছনে। পরে আব্দুল খালেকই পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে অস্ত্র ও হেরোইন উদ্ধার করে।

কিন্তু ঘটনা সন্দেহজনক হলে সোর্স আব্দুল খালেককে আটক করা হয়। পুলিশ সুপার জানান, ইউপি সদস্য আবুল কাশেমকে ফাঁসানোর জন্যই আব্দুল খালেক অস্ত্র ও মাদক রেখেছিল বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com