বুধবার, ২২ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহের পরিচয় মিলেছে ফিলিস্তিনকে আজই রাষ্ট্রের স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড: রয়টার্স আরও ১ হজযাত্রীর মৃত্যু, সৌদি গেলেন ৩৪৭৪১ জন নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে নিহত ৪০ বঙ্গোপসাগরে লঘুচাপ, আরো ঘনীভূত হতে পারে বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী গৌতম বুদ্ধ আজীবন সাম্য ও মৈত্রীর বাণী প্রচার করে গেছেন শুভ বুদ্ধ পূর্ণিমা আজ এমপি আনোয়ারুল আজিমের মরদেহ কলকাতায় উদ্ধার ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন

বেনাপোল ৪১ সদস্য বিশিস্ট নাগরিক কমিটি গঠন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ জুন, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল নাগরিক কমিটি নামে একটি সংগঠন আজ সোমবার দুপুরে আত্ম প্রকাশ করেছে। বেনাপোলের বিভিণœশ্রেনী পেশার মানুষ বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোশিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত এক সমাবেশ থেকে এই সংগঠনটি আত্মপ্রকাশ করে।

প্রবীন শিক্ষক মাস্টার শহীদুল্লাহকে আহবায়ক ও প্রেস ক্লাব সভাপতি মহসিন মিলনকে সদস্য সচিব ্ও আলহাজ্ব এনামুল হক মুকুল, নাজিম উদ্দিনকে যুগ্ন আহবায়ক এবং আলহাজ্ব নাসির উদ্দিন , আলহাজ্ব জামাল হোসেন ও শাহাবুদ্দিন কে যুগ্ন সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিস্ট একটি নাগরিক কমিটি গঠন করা হয়।

সম্প্রতি বেনাপোল পৌর সভায় বসবাসকারী শ্রেনী পেশার মানুষের ওপর প্রকারভেদ ভেদে ১ লক্ষ গুন হোল্ডিং ট্যাক্স আরোপ করে বেনাপোল পৌর সভা। কিন্ত তেমন একটা নাগরিক সুবিধা না পেলেও এ ধরনের কর আরোপ করায় বেনাপোল পৌর সভায় বসবাসরত  সর্ব স্তরের মানুষ ফুসে  উঠেছে।

চাপিয়ে দেয়া  পৌর কর প্রত্যাহারের দাবিতে আজ মংগলবার সকাল ১১ টায় নাগরিক কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হবে। সকল শ্রেণী পেশার নাগরিকদের সভায় অংশ গ্রহনের জন্য অনুরোধ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com