রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান

জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২ জুন, ২০১৮
  • ১৩০ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ ডেস্ক: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন তার মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় আরেক মেয়ে শেখ রেহানাও উপস্থিত ছিলেন।

আজ শনিবার বেলা ১১টার দিকে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান শেখ হাসিনা।  পরে সেখানে দাঁড়িয়ে ফাতেহা পাঠ করেন। এ সময় বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নিহত পরিবারের অন্য সদস্যদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী।

এ সময় শেখ রেহানা ছাড়াও বঙ্গবন্ধু পরিবারের সদস্য, স্থানীয় ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে টুঙ্গিপাড়ায় নেয়া হয় কড়া নিরাপত্তাব্যবস্থা। বঙ্গবন্ধু সমাধি এলাকায় মোতায়েন করা হয় অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের।  পুরো এলাকাজুড়ে ছিল গোয়েন্দা নজরদারি।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com