শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

নিজামীর সাথে সাক্ষাত করলেন স্বজনেরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১০ মে, ২০১৬
  • ১৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জামায়াতে ইসলামী আমির মাওলানা মতিউর রহমান নিজামীর সঙ্গে তার স্বজনরা ঢাকা কেন্দ্রীয় কারাগারে দেখা করেছেন।

নিজামীর স্ত্রী শামসুন নাহার নিজামী, ছেলে অ্যাডভোকেট নজির মোমেনসহ পরিবারের সদস্য রাত পৌনে ৮টার দিকে কারাগারে প্রবেশ করেন। তারা সেখানেরাত ৯ টা পর্যন্ত অবস্থান করেন।

এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনটি গাড়িতে করে বনানীর বাসা থেকে নিজামীর পরিবারের ২৬ জন সদস্য রওনা হন এবং রাত পৌনে ৮টার দিকে তারা কারাগারের গেটে এসে পৌঁছান। তারা একে একে কারাগারে প্রবেশ করেন।

স্বজনদের মধ্যে রয়েছেন, নিজামীর স্ত্রী শামসুন্নাহার নিজামী, ছেলে নাজীব, দুই পুত্রবধূ সালেহা ও রাইয়ান, দুই নাতি, ছোট মেয়ে মহসীনা,নিজামীর চাচাতো ভাই এবং ভাইয়ের মেয়েসহ ২৬ জন নিকটাত্মীয়। রাত ৯টা পর্যন্ত কারাগারের ভেতরেই অবস্থান করছেন নিজামীর স্বজনরা।

স্বজনরা প্রবেশ করার পর একটি অ্যাম্বুলেন্স কারাগারে প্রবেশ করেছে। ঢাকা কেন্দ্রীয় কারাগারের আশপাশের সড়কে সন্ধ্যার পর থেকে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

ফাঁসি কার্যকর করতে জল্লাদ রাজুকে কাশিমপুর কারাগার থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। মঙ্গলবার বিকেল ৩টার দিকে তাকে কেন্দ্রীয় কারাগারে আনা হয়। মানবতাবিরোধী অপরাধের মামলার মৃত্যুপরোয়ানা সোমবার রাতে নিজামীকে পড়ে শোনানো হয়। ফাঁসির কার্যকরের জন্য সব প্রস্তুতি সম্পন্ন করেছে কারা কর্তৃপক্ষ।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com