রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ইয়াবা গায়েব

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মে, ২০১৮
  • ৫৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পুলিশের সাথে রফাদফা করে উদ্ধারকৃত ইয়াবা গায়েব করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা ২টার সময় বাউফল থানার এএসআই মামুন সিভিল পোশাকে এক কনেস্টবলকে সাথে নিয়ে পৌর শহরের ৬ নং ওয়ার্ডে  জনৈক রহমাতুল্লাহর বাড়ির সামনে রাস্তা থেকে হান্নান (১৯) ও ইয়ার হোসেন (১৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এসময় তাদের শরীর তল্লাশী করে একটি নীল প্যাকেটের মধ্যে থাকা কিছু ইয়াবা উদ্ধার করেন। তখন এ ঘটনা স্থানীয় কিছু লোকজন প্রত্যক্ষ করেন।

নাম প্রকাশ না করার শর্তে এক প্রত্যক্ষদর্শী জানান, এ খবর পেয়ে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর  বেল্লাল হোসেন ঘটনাস্থলে এসে গ্রেফতারকৃতদের ছাড়িয়ে নেয়ার চেষ্টা করেন। একপর্যায়ে তিনি এএসআই মামুন ও পুলিশ কনেস্টবলকে নিয়ে ঘটনাস্থলের কাছেই  জনৈক আনছার মিয়ার ঘরে যান। প্রায় এক ঘন্টা অবস্থানের পর বেলা ৩টার দিকে তারা ঘর থেকে বেড় হন।

ওই প্রত্যক্ষদর্শী আরও জানান, রফাদফা শেষে উদ্ধারকৃত ইয়াবাগুলো কাউন্সিলর বেল্লাল হোসেন গায়েব করে দেন এবং সন্দেহভাজন হিসাবে ওই দুই ইয়াবা ব্যাবসায়ীকে পুলিশ গ্রেফতার দেখিয়ে থানায় নিয়ে যান। স্থানীয়রা অভিযোগ করেন, কাউন্সিলর বেল্লাল হোসেনের ছত্রছায়ায় দীর্ঘ দিন ধরে হান্নান ও ইয়ার হোসেন ইয়াবা ব্যবসা করে আসছিল। হান্নানের বাসা কাউন্সিলর বেল্লালের বাসার কাছে। আর ইয়ার হোসেনের বাসা ৭নং ওয়ার্ডে।

এ ব্যাপারে কাউন্সিলর  বেল্লাল হোসেন তার বিরুদ্ধে আনিত  সকল অভিযোগ অস্বীকার করেছেন। বাউফল থানার ওসি মোঃ মনিরুল ইসলাম বলেন, সংশ্লিষ্ট পুলিশের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com