মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

মির্জাপুরে বন্দুকযুদ্ধে নিহত ইমনের সহযোগি সুজনসহ গ্রেফতার ৬

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মে, ২০১৮
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত ইমনের সহযোগি সুজন (২৫) সহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ইয়াবা ও হেরোইনসহ বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো নিহত ইমনের সহযোগি উপজেলা ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের কাচ্ছেদ মিয়ার ছেলে সুজন (২৫), মহেড়া ইউনিয়নের নগর ছাওয়ালী গ্রামের চেঙ্গু মিয়ার দুই ছেলে রিমন মিয়া (২৭) হৃদয় মিয়া (২২), জামুর্কী ইউনিয়নের আগধল্যা গ্রামের পিয়ার আলীর ছেলে লায়েজ মিয়া (২২) একই গ্রামের শামসুল হকের ছেলে রুবেল (২৫) ও পাশ্ববর্তী নাগরপুর উপজেলার ঘোনাপাড়া গ্রামের বদর উদ্দিনের ছেলে মশিউর (৩৭)।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত ইমনের সহযোগি সুজন (২৫)সহ ৬জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মির্জাপুর থানায় মাদক বিক্রি, সেবন ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। ইমনের অন্য সহযোগিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com