শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস

পটুয়াখালী হাসপাতালে ওষুধ চুরির ঘটনায় তদন্ত কমিটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ১৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে ২৫০ শয্যা বিশিস্ট হাসপাতালের স্টোর কিপার হারুন আর রশিদ কর্তৃক ওষুধ চুরির ঘটনায় হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মোঃ আবদুল মতিনকে প্রধান করে পাঁচ সদস্য বিশিস্ট একটি তদন্ত কমিটি গঠন।

জানাগেছে, বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২টার সময় ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালীতে হাসপাতালে দায়িত্ব পালনকালে স্টোর কিপার হারুন অর রশিদ স্টোর থেকে  কার্টুন ভর্তি মূল্যবান আল্ট্রাফাইন এন্টিবায়োটিক ইনজেকশন চুরি করে নিয়ে যাওয়ার সময় হাসপাতালের স্টাফ এমএলএসএস মোঃ জাফর হাতেনাতে ধরে ফেলে।

এ সময় স্টোর কিপার হারুন জাফরকে মারধর করে দ্রুত পালিয়ে যায়। জাফর জানায়, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ আবদুর রহিম এর নির্দেশ অনুযায়ী স্টোর রুমের দরজায় নতুন করে তালা লাগাতে গেলে, তার কাছে ওষুধ চুরির ঘটনা ধরা পরে।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের কয়েকজন স্টাফ অভিযোগ করেন, স্টোর থেকে ইতিপূর্বে আরও দুইবার ওষুধ চুরির ঘটনা ঘটলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেয়নি।

এ ব্যাপারে তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ আবদুর রহিম জানান, বেশ কিছুদিন ধরে স্টোর থেকে মূল্যবান ওষুধ চুরির হওয়ার অভিযোগ পেয়ে ১৯ মে শনিবার ওষুধের স্টোর ইনভেস্টিগেশন করার দিন ধার্য্য করে এমএলএসএস জাফরকে দিয়ে স্টোর রুমে নতুন তালা লাগানোর নির্দেশ দেয়া হয়। জাফর তালা লাগাতে গেলে ফের ওষুধ চুরির ঘটনা ধরা পরে।

এ ঘটনার তদন্তের জন্য হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মোঃ আবদুল মতিনকে প্রধান করে পাঁচ সদস্য বিশিস্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  তদন্ত কমিটি সাত দিনের মধ্যে রিপোর্ট দেয়ার জন্য বলা হয়েছে। রিপোর্ট চুরির ঘটনা প্রমানিত হলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত স্টোর কিপার হারুন অর রশিদ পলাতক রয়েছে বলেও তত্ত্বাবধায়ক জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com