শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন

ফিলিস্তিনিদের বিরুদ্ধে ইসরাইলের শক্তি প্রয়োগের প্রতিবাদ ঢাকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ফিলিস্তিনিদের বিরুদ্ধে ইসরাইল কর্তৃপক্ষের শক্তি প্রয়োগের ফলে ফিলিস্তিনি নাগরিকদের নিহত ও কয়েক হাজার আহত হওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ।
আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, ‘আমরা এই ঘটনায় ফিলিস্তিনিদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি। সেই সঙ্গে অবিলম্বে ইসরাইলি কর্তৃপক্ষের বর্বরোচিত হামলা বন্ধে চাপ প্রয়োগের জন্য বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহ্বান জানাচ্ছি।’
বাংলাদেশ জেরুজালেমে যুক্তরাষ্ট্রের দূতাবাস স্থানান্তরে তৎপরতার বিষয়ে উদ্বেগ প্রকাশ এবং এ ব্যাপারে জাতিসংঘের প্রস্তাব অনুযায়ী জেরুজালেমের আইনি মর্যাদা অক্ষুন্ন রাখার ওপর গুরুত্বারোপ করেছে।
বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ ‘টু-স্টেট’ সমাধানের ভিত্তিতে ফিলিস্তিনি রাষ্ট্র প্রতিষ্ঠার কথা পুনর্ব্যক্ত করে এবং ১৯৬৭-পূর্ব সীমান্ত অনুযায়ী পূর্ব জেরুজালেমকে এর রাজধানী হিসেবে দেখতে চায়। সূত্র : বাসস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com