শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

তিন কেন্দ্র ছাড়া আর কোথাও অনিয়ম হয়নি- ইসি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: খুলনা সিটি করপোরেশনের ২৮৯ কেন্দ্রের মধ্যে তিনটি কেন্দ্র ছাড়া আর কোথাও নির্বাচনে অনিয়ম হয়নি বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ।

মঙ্গলবার বিকেল ৫টা ৫০ মিনিটে নির্বাচন কমিশন ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে ইসি সচিব এই মন্তব্য করেন।

হেলালুদ্দীন বলেন, ১৮৯ কেন্দ্রের মধ্য তিনটি কেন্দ্রে অনিয়মের কারণে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। এই তিনটি কেন্দ্রে ছাড়া আর কোথাও অনিয়ম হয়নি। তিনি বলেন, কেন্দ্র তিনটি হলো  ইকবাল নগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়, লবণছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হাজি  মালেক দারুস সালাম দাখিল মাদ্রাসা।

ইসি সচিব বলেন, সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ সমাপ্ত ঘোষণা করা হয়েছে। দুটি কেন্দ্রে ইভিএম ব্যবহার করা হয়েছিল। কেন্দ্র দুটির ফলাফলও প্রকাশ করা হয়ে গেছে।

বিএনপির যে অভিযোগ সেই বিষয়ে আপনারা কী বলবেন- এমন প্রশ্নে হেলালুদ্দীন আহমদ বলেন, একটা দল অভিযোগ করতেই পারে। আমরা কিন্তু নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে বারবার কথা বলেছি। বিষয়টা আমরা তলিয়ে দেখছি। তাদের সঙ্গে আমরা টেলিফোনে কথা বলেছি। তারা বলেছে, খুব সুন্দরভাবে সুষ্ঠুভাবে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com