সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্টের নাম ঘোষণা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের পাহাড়ে অপহরণ চক্রের প্রধান অস্ত্রসহ গ্রেফতার নদীতে বালু উত্তোলনের সময় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের বারবার তলবের মুখে পড়া মিয়ানমারের রাষ্ট্রদূত হচ্ছেন পররাষ্ট্রসচিব

ইসরাইলি বাহিনীর ওপর রকেট হামলা চালিয়েছে ইরান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ইসরাইল অধিকৃত গোলান মালভূমিতে রকেট হামলা করেছে ইরানের বাহিনী। ইসরাইলি বাহিনীকে লক্ষ্য করে এই রকেট হামলা চালানো হয়েছে। বৃহস্পতিবার (১০ মে) সকালে এই হামলা করা হয়েছে বলে দাবি ইসরাইলি সেনাবাহিনীর।

ইসরাইলি সেনাবাহিনী বলছে, বৃহস্পতিবার সকালে গোলান মালভূমিতে ইসরাইলি বাহিনীকে লক্ষ্য করে প্রায় ২০টি রকেট ছুঁড়েছে ইরানের রেভ্যুলিশনারী গার্ড। তবে এতে কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি।

এর আগে, গত সপ্তাহে ইসরাইল দাবি করেছিল, এই অঞ্চলে ইরানীয়ান বাহিনীর ‘অনিয়মিত অবস্থানের’ লক্ষণ দেখা যাচ্ছে। এ কারণে গোলান মালভূমিতে ইসরাইলি বাহিনীকে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রাখা হয়েছে। শুধু তাই নয়, ওই অঞ্চল থেকে বেসামরিক নাগরিকদের সরে যাওয়ার আহবান জানানো হয়েছে।

এদিকে, ইসরায়েল ডিফেন্স ফোর্সেস (আইডিএফ) এক বিবৃতিতে জানিয়েছে, তারা ইরানের এই হামলাকে যথেষ্ট গুরুত্বের সঙ্গে আমলে নিচ্ছে। এবং সম্ভাব্য হামলা মোকাবেলায় বৃহত্তর পরিসরে প্রস্তুতি নিচ্ছে। সূত্র: বিবিসি, দ্য গার্ডিয়ান

এরাবিয়ান জার্নাল। বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com