শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা

‘শেখ হাসিনার বিচক্ষনতায় দেশ এগিয়েছে যাচ্ছে’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ মে, ২০১৮
  • ২১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক আইজিপি আব্দুর রহিম খাঁন বলেছেন, ‘আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনার বিচক্ষনতায় এগিয়েছে দেশ। অনেক ভালো সময় পার করেছি আমরা। সামনে কঠিন নির্বাচনী চ্যালেঞ্জ আসছে। তাই, আসুন আমরা সকল বিভেদ ভুলে আওয়ামী লীগকে নিয়ে ভাবি’।

শনিবার সকালে বাগেরহাটের শরণখোলা প্রেক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন । আব্দুর রহিম খান এসময় আরো বলেন, ‘আমি দীর্ঘদিন আপনাদের পাশে থেকে দলীয় কার্যক্রমে সহযোগীতা করছি ’। এখানকার প্রত্যেকটি মানুষের সুখে ও দু:খে আমি সব সময় পাশে থেকেছি, আছি এবং ভবিষ্যতেও থাকব।

জনগণের জন্য, মানুষের জন্য আমরা রাজনীতি করি, এটাই ছিল বঙ্গবন্ধুর ব্রত। আর তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা আজ বাংলাদেশের তৃতীয় বারের মত প্রধানমন্ত্রীর কার্যক্রম শেষ করবে চলতি ২০১৮ সালে। তিনি জনগণের জন্য রাজনীতি করেন। তিনি তার পিতার অসমাপ্ত কাজ সোনার বাংলা গড়ার জন্য কাজ করছেন। তিনি চান ধর্ম নিরপেক্ষ একটি রাষ্ট্র। যে রাষ্ট্রে আমরা হিন্দু, মুসলমান, বৌদ্ধ ও খ্রিষ্টান সবাই আমরা একসাথে বসবাস করবো। কারো মধ্যে থাকবে না কোন হানাহানি ও বিভেদ।

এ সময় প্রেসক্লাব সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারন সম্পাদক মহিদুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীসহ দলিয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com