সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল-স্বাস্থ্য প্রতিমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ মে, ২০১৮
  • ২১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বাংলাদেশে ১৪হাজার কমিউনিটি ক্লিনিক মানুষকে সেবা দিয়ে যাচ্ছে। জামায়াত-বিএনপি দেশের সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। সেখানে সেখানে গরু-ছাগল থাকতো।

আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বন্ধ হয়ে যাওয়া কমিউনিটি ক্লিনিক চালুসহ নতুন নতুন কমিউনিটি ক্লিনিক নির্মাণ করে দিয়েছেন। সেখানে আজ মা ও শিশুরা চিকিৎসা সেবা পাচ্ছে।

শনিবার দুপুরে তিনি চাঁপাইনবাবগঞ্জ শহরের স্বরুপনগরে জলি মেমোরিয়াল ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মইনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ, সমাজকল্যাণ সচিব মোঃ জিল্লার রহমান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এরশাদ হোসেন খান, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রুহুল আমিন, এ্যাডভোকেট রানু আখতারসহ অন্যরা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com