শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

দক্ষিণখান যুবদল সভাপতিসহ ৪ জন রিমান্ডে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: পুলিশের কর্তব্য-কাজে বাধা দেয়ার মামলায় রাজধানীর দক্ষিণখান থানার যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৪ জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। অপরদিকে আসামিপক্ষে রিমান্ড বাতিল চেয়ে আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ আসামিদের রিমান্ডের ওই আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন দক্ষিণখান থানা যুবদলের সভাপতি সৈয়দ দেলোয়ার, সাধারণ সম্পাদক শেখ খলিলুর রহমান, সদস্য মো. মুক্তার ও ইসমাইল হোসেন ওরফে মোবারক।

রিমান্ড আবেদনে বলা হয়, আসামিরা গোপন বৈঠকে সরকার বিরোধী এবং ধ্বংসাত্মক কি কি পরিকল্পনা ছিল করেছে এবং সক্রিয় কোন কোন নেতার সহযোগিতা নিয়েছে তা জানার জন্য আসামিদের রিমান্ড জরুরী। অপরদিকে আসামিপক্ষে রিমান্ড বাতিল শুনানিতে খন্দকার শাফি নেওয়াজ বলেন, আসামিদের রাজনৈতিকভাবে হয়রানী করতে আটক করা হয়েছে। এ মামলায় রিমান্ডের কোনো যৌক্তিকতা নেই।

প্রসঙ্গত, দুর্নীতির মামলায় কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুবদল নেতা-কর্মীরা একত্রিত হন।

শনিবার রামপুরা থানাধীন ৪৬৮ ডিআইটি রোডের মালিবাগ সুপার মার্কেটের সামনে থেকে পুলিশের কর্তব্য-কাজে বাধা দেয়ার অভিযোগে তাদের আটক করা হয়। রামপুরা থানার এসআই আবু সাঈদ মামলাটি তদন্ত করছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com