রবিবার, ২৬ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী দক্ষ জনশক্তি রপ্তানিতে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হবে ‘এ পরিবারে জন্ম হওয়াটাই আমার ভুল হয়েছে’ দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশি পুলিশের সার্জেন্ট পরিচয় দিয়ে চাঁদাবাজি, যুবক গ্রেফতার পৃথিবীর কাছাকাছি ‘বাসযোগ্য’ নতুন গ্রহ আবিষ্কার বিজ্ঞানীদের জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ আইএসপিআরের ইসরায়েলগামী আরও তিন জাহাজে হুথির হামলা রেকর্ড গড়ে বড় পতনে সোনা উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর পরিচয়ে ফেসবুকে হারবাল পণ্যের রমরমা বাণিজ্য তাপপ্রবাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা ৪২ ছুঁই ছুঁই এমপি আনার হত্যা: অপরাধী হলে শিলাস্তির বিচার চান দাদা ভারতীয় প্রতিষ্ঠানকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান সালমান এফ রহমানের ডলার সংকটে আমদানি কম, রাজস্ব ঘাটতি ৬৭ কোটি ৮৯ লাখ টাকা রামপুরায় রড কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু ঢাকায় এসেছেন ‘কুরুলুস উসমান’ খ্যাত অভিনেতা বুরাক আবারও নিজেকে ‘ঈশ্বরের দূত’ বললেন মোদি ফিলিস্তিনে ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে ওলামা লীগের মানববন্ধন

আমেরিকা ফিলিস্তিনিদের শত্রুতে পরিণত হয়েছে: ফিলিস্তিনের পররাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক:ফিলিস্তিনের পররাষ্ট্রমন্ত্রী রিয়াদ আল মালিকি বলেছেন, আমেরিকা গোটা বিশ্বের মানুষের জন্যই বিপদ। মার্কিন প্রশাসন ফিলিস্তিনিদের সঙ্গেও শত্রুতা করছে। মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের বার্ষিক প্রতিবেদনে ফিলিস্তিনের পশ্চিম তীরকে ইসরাইলের অধিকৃত ভূখণ্ড হিসেবে উল্লেখ না করায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।

ফিলিস্তিনের পররাষ্ট্রমন্ত্রী বলেন, মার্কিন এ সিদ্ধান্ত কখনোই বাস্তবতাকে উল্টে দিতে পারবে না। রিয়াদ আল মালিকি বলেন, ইহুদিবাদী ইসরাইলে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত ডেভিড ডি. ফ্রেডম্যান পশ্চিম তীরকে অধিকৃত ভূখণ্ড হিসেবে অভিহিত না করে আমেরিকার পক্ষে সাফাই গেয়েছেন।

তিনি ইহুদিবাদী উপশহর নির্মাণকে সমর্থন করেছেন। তার এসব বক্তব্য প্রমাণ করে আমেরিকা তার গ্রহণযোগ্যতা পুরোপুরি নষ্ট করে ফেলেছে।

রিয়াদ আল মালিকি আরও বলেন, মার্কিন সিদ্ধান্তের বিরুদ্ধে ফিলিস্তিনিরা প্রতিক্রিয়া দেখাবে এবং শত্রুরা হতভম্ব হবে।

বর্ণবাদী ইসরাইল ও ফিলিস্তিনের মধ্যে সমঝোতা ইস্যুতে আমেরিকা মধ্যস্থতাকারীর ভূমিকা পালন করে ইহুদিবাদীদের স্বার্থ রক্ষাকে প্রাধান্য দিয়েছে।

বাংলা৭১নিউজ/পার্সটুডে/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com