শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম

চার মাস অবরুদ্ধ তিন পরিবার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: দীর্ঘ ৪ মাস ধরে বেনাপোল পৌরসভার দুর্গাপুর উওরপাড়া এলাকায় ৩ টি পরিবার অবরুদ্ধ হয়ে পড়েছে। পরিবারগুলো বাড়ি থেকে বের হতে পারছে না।

দুর্গাপুর উওরপাড়ার বাসিন্দা নুর হোসেন অভিযোগ করে জানান,  তিনি ও তার ভাই আনছার আলী ও বাকি বিল্লাহ সহ তাদের পরিবার কয়েকযুগ যাবৎ তাদের পৈত্রিক ভিটায় বসবাস করে আসছে। বাড়ির পাশের রাস্তাটিও তারা ব্যবহার করছে ৪ যুগ ধরে।

প্রতিবেশী মোজাম্মেল হকের পুত্র আলী কদর তাদের যাতায়াতের রাস্তাটি হঠাৎ করে  গত বছরের ডিসেম্বর মাসে বাসের বেড়া দিয়ে ঘিরে বন্ধ করে দেয়। স্থাণীয় মোড়ল মাতব্বরদের দারস্ত হয়ে আজও পর্যন্ত কোন সমাধান করতে না পেরে পরিবারটি নিজ বাড়িতেই অবরুদ্ধ হয়ে পড়ে। তার সন্তানরা ও স্কুলে যেতে পরছেনা। এমতাবস্থায় ভুক্তভোগি পরিবার তাদের অবরুদ্ধ অবস্থা থেকে মুক্তি পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

রাস্তা বন্ধকারী আলী কদর জানান, আমার জমিতে সীমানা আমি ঘিরে দিয়েছি। আমি কারো রাস্তা বন্ধ করিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com