রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আ.লীগের সভাপতি খান্না আর নেই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আ.লীগের সভাপতি ইকবাল মাহমুদ খান খান্না আর নেই (ইন্নালিল্লাহি….. রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। মৃতের পরিবার সুত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। এবং কয়েকদিন আগে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় তার ফুফার বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি তার ভাইবোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি, জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি মু. জিয়াউর রহমান, যুগ্ম-সম্পাদক মু. গোলাম মোস্তফা বিশ্বাস এমপি, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মো. নজরুল ইসলাম, শহর আ’লীগের সভাপতি মো. শরিফুল ইসলাম।

বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় চাঁপাইনবাবগঞ্জের নিমতলা কেন্দ্রীয় গোরস্তানে অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com