শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে হামলা ও ভাংচুরের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৮ এপ্রিল, ২০১৮
  • ২৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরদিপুর প্রতিনিধি: ফরিদপুরের আলফাডাঙ্গা বানা ইউনিয়নের উপজেলার পন্ডিতবানা গ্রামের বিধবা লক্ষী রানী, পৈত্রিক ভিটা সংলগ্ন জমিতে পুকুর খনন কাজে নিয়োজিত কয়েকটি ট্রাক্টর ও স্কেবেটর ভাংচুর ও ঘর থেকে কাগজপত্র লুটপাটের অভিযোগ করেছেন। ঘটনার সময় আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রুপা রায় ও সহকারী কমিশনার (ভুমি) ইসরাত জাহান সেখানে উপস্থিত ছিলেন বলে সংবাদকর্মীদের কাছে এ দাবী করেন লক্ষী রানী ও উপস্থিতরা।

নির্যাতনের শিকার বিধবা

লক্ষী রানী জানান, তার স্বামীর মৃত্যুর পর থেকেই স্থানীয় একটি চক্র তার ভিটেমাটি ও বাড়ী সংলগ্ন জমি দখলে নিতে মরিয়া হয়ে ওঠে। কিছুদিন ধরে তিনি ওই জমিতে পুকুর খননের কাজ করছিলেন। শুক্রবার সেখানে আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রুপা রায় পুলিশ নিয়ে সেখানে হাজির হন। এসময় প্রতিপক্ষের লোকজন পুকুর খনন কাজের চারটি ট্রাক্টর ও একটি স্কেবেটর ভাংচুর ও কুপিয়ে টায়ার কেটে ফেলে। এক পর্যায়ে তারা বসত ঘরে ঢুকে মূল্যবান কাগজপত্র লুটে নেয়।

এদিকে ট্রাক্টর ও স্কেবেটর ভাংচুরের অভিযোগ অস্বীকার করে আলফাডাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভুমি) জানান, অবৈধভাবে জমির শ্রেণী পরিবর্তন না করে জমি থেকে মাটি কাটার অভিযোগে একজনকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল হয়েছে। তিনি জানান, এ সময় মাটি কাটার  কাজে নিয়োজিত চারটি ট্রাক্টর ও একটি স্কেবেটর জব্দ করা হয়, তবে কোন কিছু ভাংচুর করা হয়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com