মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

চাঁদপুরে পরীক্ষা কেন্দ্রে ম্যাজিস্ট্রেটের গাড়ী ভাংচুর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৭ এপ্রিল, ২০১৮
  • ১৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর সদর ফরক্কাবাদ ডিগ্রি কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ী ভাংচুর করেছে বিক্ষুব্ধ পরীক্ষার্থীরা। শনিবার (৭ এপ্রিল) দুপুর ১টার পরে কলেজে সামনে থাকা গাড়ীটি ইট-পাটকেল নিক্ষেপ করে গাড়ীর সামনে ও পিছনের সকল গ্লাস ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধণ করা হয়।
বালিয়া ইউনিয়নের সচিব মো. মনসুর জানান, ইংরেজী দ্বিতীয়পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয় শনিবার। পরীক্ষা চলাকালীন সময়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট (সদর উপজেলা ভূমি কর্মকর্তা) অভিষেক দাশ দায়িত্ব পালন করেন। এ সময় তিনি কোন শিক্ষার্থীকে বহিস্কার কিংবা কোন ধরনের শাস্তি দেননি। কিন্তু তিনি কেন্দ্রের সকল কক্ষগুলো ঘুরে ঘুরে পরিদর্শন করেন। এতে করে হয়তোবা শিক্ষার্থীরা কোন ধরনের ‘উপায়’ অবলম্বন করতে ব্যর্থ হয়। পরীক্ষা শেষ হওয়ার পরেই একযোগে শত শত শিক্ষার্থী ইট-পাটকেল নিক্ষেপ করে গাড়ীটি ভাংচুর করে।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. মাহবুবুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। গাড়ীটি ভাংচুর হয়েছে। কেউ আহত হয়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
ফরক্কাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মো. হাসান খান জানান, পরীক্ষা কেন্দ্রে শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা শেষে স্থানীয় বহিরাগত কয়েকজন উস্কানি দিয়ে সংঘবদ্ধ হয়ে গাড়ী ভাংচুর করে। পরে সকল শিক্ষক ও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সাথে জড়িতের চিহ্নিত করার জন্য চেষ্টা করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com