রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

কারাগার থেকে বিএসএমএমইউতে আনা হয়েছে খালেদা জিয়াকে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৭ এপ্রিল, ২০১৮
  • ২৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ সকাল সাড়ে ১১টায় তিনি সেখানে পৌঁছান। এর আগে সোয়া ১১টায় তিনি নাজিমউদ্দিন রোড়ের পুরাতন কেন্দ্রীয় কারাগার থেকে রওনা করেন।
তাকে বহনকারী গাড়ি ভেতরে ঢোকার পর হাসপাতালের মেইন গেট বন্ধ করে দেয়া হয়। হাসপাতালে পৌঁছানোর পর খালেদা জিয়ার জন্য ভিআইপি কেবিন ব্লকের সিঁড়ির গোড়ায় ট্রলি টাইপ হুইল চেয়ার আনা হয়েছিল কিন্তু তিনি তা ব্যবহারে না করেন এবং হেঁটেই লিফট পর্যন্ত যান।
পরে ১৯ নম্বর লিফট দিয়ে ৫১২ নম্বর কেবিনে নিয়ে যাওয়া হয় তাকে। এখানে খালেদা জিয়াকে এক্সরে, সিটি স্ক্যান ও এমআরআই করা হতে পারে।
এক্সরে ও আল্টাসোনগ্রাফি করানোর জন্য রেডিওলোজী এন্ড ইমেজিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. এনায়েত করিমের নেতৃত্বে একটি টিম কাজ করবে। হাসপাতালের ভেতরে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা উপস্থিত রয়েছেন।
এদিকে হাসপাতালের বাইরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ করছে দলটির নেতাকর্মীরা। সেখান থেকে পাঁচজন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। তাৎক্ষনিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। সর্তক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com