বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

দুই বছরের শিশুকে অপরণ, আটক ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮
  • ১৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট অফিস: মাত্র ৩৪শ’ টাকার জন্য সিলেটে জুনায়েদ ইসলাম কাশেম নামে দুই বছর ৩ মাসের এক শিশুকে অপহরণের ঘটনা ঘটেছে। অপহরণের পর শিশুটির বাবার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী।
ঘটনার একদিন পর বৃহস্পতিবার (০৫ এপ্রিল) সন্ধ্যায় সিলেটের কানাইঘাট উপজেলার ঝিঙাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের কবল থেকে শিশুটিকে উদ্ধার করে র্যা বের একটি বিশেষ টিম। এ সময় মো. আব্দুল্লাহ (২২) নামে এক অপহরণকারীকে আটক করা হয়। সে সিলেটের কানাইঘাট উপজেলার আকতালু গ্রামের নুরুল হকের ছেলে।
শুক্রবার (০৬ এপ্রিল) বেলা ১১টায় উদ্ধার হওয়া শিশু ও আটক অপহরণকারীকে নিয়ে সিলেট মেজরটিলা ইসলামপুরে র্যা ব-৯ সদর দপ্তরে সংবাদ সম্মেলন করা হয়।
এতে র্যা ব-৯ অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ বলেন, বুধবার (০৪ এপ্রিল) বিকেল ৪টায় কোম্পানীগঞ্জ টুকের বাজার নিজবাড়ি থেকে আব্দুল জলিলের শিশু সন্তান জুনায়েদ ইসলাম কাশেমকে অপহরণ করা হয়। শিশুটির বাবা এদিন ওই থানায় সাধারণ ডায়েরি করেন। অপহরণের পর শিশুটিকে কানাইঘাটে নিয়ে যায় সে। সেখানে অপহরণকারী তার বাবা ও চাচার সহায়তায় শিশুটিকে লুকিয়ে রাখে। সে শিশুটির বাবার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ সংক্রান্ত অভিযোগ র্যা বের কাছে নিয়ে আসেন শিশুটির বাবা। প্রথমে ৫ লাখ টাকা দিতে রাজি হলে সে মাজার গেইট এলাকায় টাকা নিয়ে আসতে বলে। পরে কৌশল পরিবর্তন করে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা পাঠাতে বলে।
প্রযুক্তির সহায়তায় তার অবস্থান কানাইঘাট এলাকায় নির্ধারণ করতে পেরে উপ-পরিচালক মাহবুবুল আলমের নেতৃত্বে র্যা বের একটি টিম সেখানে যায়। স্থানীয়দের সহায়তায় অপহৃত শিশুকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করতে সক্ষম হয় র্যা বের অপারেশনাল টিম।
তিনি বলেন, অপহরণকারী আব্দুল্লাহ ৩ মাস আগে শিশুটির বাবার বেকারিতে চাকরি করতো। চাকরি ছেড়ে দেওয়ার পর ৩ হাজার ৪শ’ টাকা পাওনা ছিলো। সেই ক্ষোভ থেকে সে শিশুটিকে অপহরণ করে। এ কাজে সহায়তা করে অপহরণকারীর বাবা ও চাচা। তাদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com