বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জোয়ারে পানির চাপে ৫১ কি.মি. বাঁধ ভেঙে যাওয়ার আশঙ্কা বিশ্বে অভ্যন্তরীণ উদ্ধাস্তুর সংখ্যা সাড়ে ৭ কোটি ছাড়িয়েছে গৃহকর্মী হত্যায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন চীন সফরে যাচ্ছেন পুতিন জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা ভারতের ওপর নিষেধাজ্ঞার হুঁশিয়ারি যুক্তরাষ্ট্রের ইন্স্যুরেন্স চাকরির আড়ালে জঙ্গি সংগঠনের রিক্রুটার বনানীর আগে বাস থামানো-যাত্রী তুললেই মামলা: ডিএমপি কমিশনার কোথায় লু কোথায় আপনি, এ নিয়ে বিএনপির মাথাব্যথা নেই ভারতের নির্বাচনের পরই দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে ব্যবস্থা: নানক শ্রম আইন সংশোধনে কিছু সিদ্ধান্ত হবে নীতি-নির্ধারণী পর্যায়ে: আইনমন্ত্রী নিরাপত্তা বাহিনীর গুলিতে আজাদ কাশ্মীরে নিহত ৩ ইসরায়েলের এজেন্টদের সঙ্গে মিলে বিএনপি অপরাজনীতি করছে: পররাষ্ট্রমন্ত্রী চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গেলেন মির্জা আব্বাস চট্টগ্রাম থেকে বিমানের হজ ফ্লাইট উদ্বোধন জলবায়ু তহবিল বাংলাদেশের ওপর ঋণের বোঝা চাপাচ্ছে : টিআইবি আবারও বন্ধুত্বের নিশ্চয়তা নিয়ে ইউক্রেনে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বকাপের দল ঘোষণা, সহ-অধিনায়ক তাসকিন রাজবাড়ীতে অস্ত্র মামলায় যুবকের ১৭ বছরের কারাদণ্ড নাইকো দুর্নীতি মামলায় পরবর্তী সাক্ষ্য ১১ জুন

ছুরিকাঘাতে যুবক মৃতুশয্যায়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮
  • ১৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরে আব্দুল শিকদার ডাঙ্গী গ্রামের নুরুদ্দিন খানের ছেলে নাইম খান (২০) বুধবার দিবাগত রাত সাড়ে ৮টায় প্রতিবেশী দুই বখাটে যুবকের ধারালো রামদ্যা ও ছুরির আঘাতে মুমূর্ষ অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার দুপুরে উক্ত হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রতন কুমার জানান, “ আহতর ডান হাতে রাম দ্যায়ের কোপের ক্ষত ছাড়াও ছুরির আঘাতে পেটের ভিতর ফুসফুসেও ক্ষত রয়েছে। তাই আহতর শ্বাস প্রশ্বাস নির্গমনের জন্য বাইপাস লাইন করা হয়েছে”।
ঘাতক বখাটে প্রতিবেশীরা হলো-একই গ্রামের মামুন মোল্যার ছেলে আমান মোল্যা (২১) ও হারুন শিকদারের ছেলে মানিক শিকদার (২৩)। এ ব্যপারে চরভদ্রাসন থানায় বুধবার রাতেই একটি মামলা হয়েছে। মামলা নং-০২। মামলার তদন্ত অফিসার চরভদ্রাসন থানার সেকেন্ড অফিসার এস.আই, স্বপন কুমার জানান, “ বখাটেরা এলাকা থেকে গাঁ ঢাকা দিয়েছে এবং দ্রুত গ্রেফতারের জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে”।
ক্ষতিগ্রস্থ পরিবার ও এলাকাবাসী জানায়, ঘাতক মানিক শিকদারের আপন ভাই মিজানুর রহমান বেশ কিছুদিন আগে রাজধানী ঢাকা মীরপুরে একটি গাড়ীর গ্রেজে কর্মরত অবস্থায় মালিকের টাকা চুরি করে ধরা পরে। আর একই গ্রেজে কর্মরত আহত নাইমের আরেক ভাই সোরহাব উদ্দিন মালিকের টাকা চুরির ঘটনাটি গ্রামের বাড়ীতে প্রকাশ করে দেয়। এলাকায় চুরির অপবাদ প্রকাশ হওয়ায় বখাটে মানিক প্রতিহিংসার জ্বলে ওঠে।
ঘটনার রাতে নাইম খান বাজার থেকে বাড়ী যাচ্ছিল। বাড়ীর কাছাকাছি ফসলী মাঠের মধ্যে পৌছা মাত্র আগে থেকে ওৎ পেতে থাকা দুই বখাটে তাদের হাতের রামদ্যা ও ছুরি দিয়ে নাইমকে কোপাতে থাকে। এ সময় আহত নাইম খান রক্ষাক্ত অবস্থায় জীবন বাঁচানোর জন্য দৌড়ে পালিয়ে পাশের হারুন মুন্সির বাড়ীতে ওঠেন। পরে গুরুতর জখম অবস্থায় আহতকে চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জুয়েল হাসান হতাহতকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com