রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

এক সিনেমা্য় ক্যাটরিনার সঙ্গে শাহরুখ-সালমান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ১৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বলিউডপ্রেমীদের জন্য একেবারেই ধুম ধারাক্কা খবর। একসঙ্গে এক ছবিতে দেখার সুযোগ মিলছে বলিউডের বাদশাহ খ্যাত শাহরুখ খান ও সুলতান সালমান খানকে। তাদের মনের রানী হিসেবে থাকবেন লাস্যময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনাকে নিয়ে দুই নায়কের মধ্যে লড়াইও চলবে। যাকে বলে টানটান উত্তেজনা। আর এমনটি দেখা যাবে শাহরুখ খান ও ক্যাটরিনা অভিনীত ‘জিরো’ সিনেমাতে। সালমান ও শাহরুখ এখন মনোমালিন্য ভুলে বি-টাউনের সবচেয়ে সেরা বন্ধুতে পরিণত হয়েছেন। সালমানের টিউবলাইট সিনেমায় অতিথি চরিত্রে ছিলেন শাহরুখ। তার সিনেমাগুলোর প্রচারে সরব থাকেন কিং খান। আবার বন্ধু শাহরুখের ছবি নিয়েও বেশ আদিখ্যেতা সালমানের।

সেই সুবাদে এবার শাহরুখের ‘জিরো’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হচ্ছেন সালমান। জিরো সিনেমায় একটি গানে দেখা যাবে তাকে। মুম্বাইয়ে চারদিন ধরে গানটির শুটিং করা হয়।

গানে দেখা যাবে, দুই নায়কের মধ্যে চলবে লড়াই ক্যাটরিনাকে জয় করতে। ছবির গল্পে ক্যাটরিনা ও সালমান খান বিরাট বড় দুই সুপারস্টার। এই দুজনের মধ্যে প্রেমের সম্পর্কও রয়েছে। কিন্তু ক্যাটরিনাকে পেতে চান তার পাগল ভক্ত শাহরুখ। যিনি একজন বামুন।

শাহরুখ-ক্যাটরিনা ছাড়াও জিরো সিনেমাটিতে রয়েছেন আনুশকা শর্মা। ‘জাব তাক হ্যায় জান’ সিনেমার পর আবারো একই সিনেমায় অভিনয় করছেন এই তিন তারকা। এতে একজন উঠতি বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা।

সিনেমাটি পরিচালনা করছেন আনন্দ এল রাই। চলতি বছর ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com