রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ১৩০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক ব্যবসায়ী, সেবনকারী ও সন্ত্রাসী কর্তৃক ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. নুরুল ইসলাম মিনহাজ এর উপর হামলা ও হত্যার হুমকি এবং অফিস ভাংচুরের প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবীতে ক্লাব সুপার মার্কেট ও প্রেসক্লাবের মধ্যবর্তী স্থানে মানববন্ধন কর্মসূচি পালন করেছে চাঁপাইনবাবগঞ্জ পৌর সভার কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

বাংলাদেশ পৌর কাউন্সিলর এ্যাসোসিয়েশন এর আয়োজনে সোমবার সকাল সাড়ে ১০ টায় শুরু হওয়া মানববন্ধনে বক্তব্য দেন পৌর মেয়র শিক্ষক মোহাম্মদ নজরুল ইসলাম। তিনি তাঁর বক্তব্যে সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান।

পৌর কাউন্সিলর এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জিয়াউর রহমান আরমান জিয়া ঢাকা থেকে মুঠোফোনে এ প্রতিবেদক কে জানান, কাউন্সিলর মিনহাজ এর উপর হামলা ও সন্ত্রাসী,  বখাটেদের গ্রেফতার করে শাস্তির দাবীতে আজকের এ মানববন্ধন। এর সমাধান না হলে আরো কঠোর আন্দোলনে যেতে আমরা বাধ্য হব।

ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে পৌর সভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দসহ এলাকার সর্বস্তরের মানুষ মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com