শনিবার, ২৫ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

স্বামীর হাত-পা বেধে বেদেনীকে ধর্ষণ, গ্রেফতার ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ২২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর দোল মেলায় স্বামীর হাত পা বেধে তার সামনে এক বেদেনীকে গণধর্ষনের অভিযোগে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করা হলেও নেতৃত্ব দেওয়া ডাকাত শাহাদতসহ তার চার সহযোগিকে গ্রেপ্তার করতে পারেনি। গ্রেপ্তারের পরই ধর্ষনকারীদের দ্রুত কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার গোপিনাথপুরের শাহিন মন্ডল ও লেবু প্রামানিক।

পুলিশ জানায়, গত ৮ মার্চ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকা থেকে বেদের বহর আসে আক্কেলপুর উপজেলার ঐতিহ্যবাহী গোপীনাথপুর মেলায়। তাদের মধ্যে এক গৃহবধুকে ডাকাত শাহাদত ও তার পাঁচ সহযোগি মেলা থেকে তুলে নিয়ে গণধর্ষণ করে। ঘটনার পরই  নিঁেখাজ ওই ধর্ষনের শিকার বেদেনী ও  বেদের দল। ২৭ মার্চ ধর্ষনের শিকার ওই বেদেনী গৃহবধূকে উদ্ধার করে পুলিশ। এরপর ওই বেদনী  বাদি হয়ে শাহাদত সহ ৬ জনকে আসামী করে আক্কেলপুর থানায় গণধর্ষণের মামলা করলে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে ওই বেদেনীকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আক্কেলপুর ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম ঘটনাটি স্বীকার বলেন, মেয়েটিকে মেডিকেল পরীক্ষার করার জন্য জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মামলায় অভিযক্ত চার আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com