রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয়

ফরিদপুরের রোজ গার্ডেন হোটেল থেকে ৭ নারীসহ আটক ১৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১ এপ্রিল, ২০১৮
  • ১১৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর শহরের নিউ মার্কেট এলাকায় অবস্থিত রোজ গার্ডেন হোটেলে অভিযান চালিয়ে ৭ নারীসহ ১৪জনকে আটক করেছে ফরিদপুর র‌্যাব ৮ এর একটি দল।

এই হোটেল থেকে একাধিকবার অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছিল অনেক নারী-পুরুষ। তারপরও ক্ষ্যান্ত হয়নি মালিক পক্ষের যৌণ ব্যবসা। বিশ্বস্ত সূত্রে জানা যায়, প্রভাবশালী এক নেতা এই হোটেলে নিয়মিত আসা যাওয়া করায় কেউ ভয়ে কথা বলার সাহস রাখে না। একারণেই ধরা ছোঁয়ার বাইরে রয়ে গেছেন মালিক কর্তৃপক্ষ।

র‌্যাবের ফরিদপুর দায়িত্বপ্রাপ্ত কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রইচ উদ্দিন জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের জনতা ব্যাংক মোড় এলাকায় অবস্থিত রোজ গার্ডেন হোটেলে অভিযান চালিয়ে ৭জন নারী, হোটেল ম্যানেজার, দুইজন খদ্দের ও ৪ ইয়াবা ব্যাসায়ীকে আটক করা হয়েছে। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে নেয়া হলে আদালতের দুই বিচারক নির্বাহী ম্যাজিস্টেট পারভেজ মল্লিক ও মোঃ রাকিবুজ্জামান অসমাজিক কাজে জরিত থাকায় তিন নারীকে ১৫দিন, ৪ নারীকে ৭দিন কারাদন্ড প্রদান করেন। এছাড়া হোটেল ম্যানেজার আব্দুল ওদুদকে ১মাস, দুই খদ্দেরকে ১৫দিন কারাদন্ড দেয়া হয়।  তিনি বলেন একই সময় ওই হোটেল থেকে ইয়াবাসহ আটক ৪ মাদক ব্যাবসায়ীর মধ্যে ২জনকে এক বছর  ও দুই জনকে ৬মাস করে কারাদন্ড প্রদান করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com