রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আপিল বিভাগের সাবেক বিচারপতি আনোয়ার উল হক মারা গেছেন ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭ ঘূর্ণিঝড় ‘রেমাল’: ১০ নম্বর মহাবিপদ সংকেত ৩১ বছর পর জার্মান কাপ জিতলো লেভারকুসেন ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা, ঘূর্ণিঝড় আইলার মতোই ভয়ঙ্কর রেমাল হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী দক্ষ জনশক্তি রপ্তানিতে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হবে ‘এ পরিবারে জন্ম হওয়াটাই আমার ভুল হয়েছে’ দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশি পুলিশের সার্জেন্ট পরিচয় দিয়ে চাঁদাবাজি, যুবক গ্রেফতার পৃথিবীর কাছাকাছি ‘বাসযোগ্য’ নতুন গ্রহ আবিষ্কার বিজ্ঞানীদের জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ আইএসপিআরের ইসরায়েলগামী আরও তিন জাহাজে হুথির হামলা রেকর্ড গড়ে বড় পতনে সোনা উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর পরিচয়ে ফেসবুকে হারবাল পণ্যের রমরমা বাণিজ্য

বিজয়-শান্তর ২৩৬ রানের জুটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩০ মার্চ, ২০১৮
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ২৩৬ রানের অবিশ্বাস্য এক জুটি উপহার দিলেন আবাহনীর দুই ওপেনার এনামুল হক বিজয় আর নাজমুল হোসেন শান্ত। সাভারের তিন নাম্বার মাঠে ঢাকা প্রিমিয়ার সুপার লিগের ম্যাচে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে অবিশ্বাস্য এ রানের পাহাড় গড়েন।

শেষপর্যন্ত এনামুল হক বিজয়ের রানআউটে ভেঙেছে ২৩৬ রানের জুটিটি। ১২৬ বল মোকাবেলায় ১২৮ রান করে আউট হয়েছেন বিজয়, যে ইনিংসে ৭টি চারের সঙ্গে ৬টি ছক্কা হাঁকিয়েছেন ডানহাতি এই ওপেনার।

তবে সঙ্গী হারালেও তার দেখানো পথেই হেঁটেছেন শান্ত, তুলে নিয়েছেন দুর্দান্ত এক সেঞ্চুরি। মারকুটে এই ব্যাটসম্যান তিন অংকের ম্যাজিক ফিগার ছুঁয়েছেন ছক্কা হাঁকিয়ে, ৯৫ বলে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০০ বলে ১১ বাউন্ডারি আর ১ ছক্কায় ১০৯ রানে অপরাজিত আছেন তিনি। আবাহনীর রান ৩৯ ওভার শেষে ১ উইকেটে ২৫৯।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com