বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী ফরিদপুরে স্কুলছাত্র হত্যায় দুজনের যাবজ্জীবন নরসিংদীতে প্রার্থীর পর এবার আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা সিলেটে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে অপরাধ করলে যত প্রভাবশালী হোক, সরকার সুরক্ষা দেবে না রোহিঙ্গা ও স্থানীয়দের জন্য ৮২৩৫ কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের ফেনীতে জাল ভোট দিতে গিয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ১০ চার ঘণ্টায় ২০ শতাংশের কম ভোট পড়েছে: ইসি সচিব বিশ্বশান্তি নিশ্চিত করা এখন অতীতের চেয়ে কঠিন : শেখ হাসিনা তাপমাত্রা বাড়তে পারে ৩ ডিগ্রি ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন জলবায়ু ঝুঁকি মোকাবিলায় আন্তর্জাতিক সহায়তার আহ্বান ঐশ্বরিয়া কত কোটি টাকার মালিক? রাফাহে ইসরায়েলের গোলা বর্ষণে ১৩ নারীসহ নিহত ২১ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৪৭,৯৮৫ জন সমৃদ্ধ অগ্রযাত্রায় রূপালী ব্যাংক তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬

ভোটার শুন্য কেন্দ্র, বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের বের করে দেয়ার অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮
  • ১৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির, শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন আজ (২৯মার্চ) বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে। নির্বাচন অবাধ শান্তিপূর্ণ করতে ব্যাপক নিরাপত্তামূলক ব্যব্স্থা গ্রহণ করেছে নির্বাচন কমিশন।

উপজেলার ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নের মোট ৬৩টি কেন্দ্রের মোট ভোটার ১লক্ষ ৫১হাজার ২শ ৮৩ জন। ভোটদানে যাতে শান্তিপূর্ণ হয় এ জন্য ১১টি ভ্রাম্যমান আদালত, বিজিবি, র‌্যাব ও পুলিশসহ এক হাজারেরও বেশী আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য দায়িত্ব পালন করছে।

কিন্তু সকাল থেকেই ভোট কেন্দ্রগুলো ভোটার শুন্য। এ নির্বাচনে ভোটারদের নেই কোন আগ্রহ। বেলা এগারটা পর্যন্ত দুইশ ভোটও কাষ্ট হয়নি।

এখানে বিএনপি নেতা মাহবুব আলী মুনির চৌধুরীর মৃত্যুতে এ উপজেলার চেয়ারম্যান পদটি শুন্য হয়। কিন্তু নির্বাচন নিরপেক্ষ হবে না এবং সরকারী দলের নেতাকর্মীদের হুমকির মুখে নির্বাচন থেকে সরে দাড়ায় বিএনপি।

পরে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নকলা পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট এ, কে, এম মাহবুবুল আলম দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে এবং নকলা উপজেলা আওয়ামী লীগের ১ম যুগ্ম-সম্পাদক শাহ্ মো: বোরহান উদ্দিন বিদ্রোহী প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। এতে দলের নেতাকর্মীরা দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে।

এদিকে, অনুমতি ছাড়া মোটরসাইকেল চালানোর অভিযোগে ভ্রম্যমান আদালত ১০টি মোটরসাইকেলের ২ হাজার টাকা জরিমানা করেছে।

এবিষয়ে জেলা নির্বাচন কমিশনার ও রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল মোতাহসিন জানান, নির্বাচনকে শান্তিপূর্ণ ও অবাধ করতে আমরা সবধরেনের ব্যবস্থা নিয়েছি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com