রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ মার্চ, ২০১৮
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে। রবিবার দুপুরে বোয়ালমারীর সাতৈর ইউনিয়নের জয়নগর বাজারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে বাজারের ব্যবসায়ী গোপাল কুন্ডু। সংবাদ সম্মেলনে গোপাল কুন্ডুর পক্ষে তার ভাই শ্যাম কুমার কুন্ডু লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জনৈক দেলোয়ার হোসেন ও তার ভাই হিরু মুন্সী সম্প্রতি থানায় একটি মিথ্যা মামলা দায়ের করে। মামলায় গোপাল কুন্ডু ও তার ছেলে গৌতম কুন্ডু জোরপূর্বক ৪ লাখ টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। যা মিথ্যা ও বানোয়াট।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, জয়নগর বাজারের একটি জমি নিয়ে মুলত বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে হয়রানীমুলক মামলাটি দায়ের করা হয়। মামলা দায়েরের পর দেলোয়ার ও হিরু মুন্সী আসামী ও তাদের পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। তাদের অব্যাহত হুমকির কারনে বর্তমানে পরিবারের সবাই চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।
এ ব্যাপারে সঠিক তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা নেবার আহবান জানানো হয় প্রশাসনের কাছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুভাষ সাহা, পুজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা প্রশান্ত সাহা, সাতৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মোল্যা,উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক সাইদুর রহমান সজল, মুক্তিযোদ্ধা মুন্সী শফিউদ্দিন, স্থানীয় কয়ড়া কালি মন্দিও কমিটির সহ সভাপতি অজিত কুন্ডু, জয়নগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আফজাল হোসেন প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com