রবিবার, ১২ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

এড. শমসের আলীর পরিবারের হাতে ৬ লাখ টাকার চেক হস্তান্তর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮
  • ১৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মাগুরা প্রতিনিধি: মাগুরা জেলা জজ আদালতের এপিপি ও সিনিয়র আইনজীবী এ্যাডভোকেট শমসের আলীর অকাল মৃত্যুতে ফুল কোর্ট রেফারেন্স ও আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানের এজলাসে তার জীবন ও কর্মের উপর আলোচনা শেষে আদালতের সমস্ত কার্যক্রম মুলতবি ঘোষণা করা হয়।
পরে জেলা আইনজীবী সমিতির হল রুমে এ্যাডভোকেট শমসের আলীর স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্টেট ফিরোজ মামুন, পাবলিক প্রসিকিউটার এ্যাড. কামাল হোসেন, সমিতির সাধারণ সম্পাদক এ্যাড.সাজিদুর রহমান সংগ্রাম .মুক্তিযোদ্ধা এ্যাড. আবু আয়ুব বিশ্বাস, এ্যাড.শাহিনা আক্তার ডেইলী প্রমুখ।
এ সময় জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে এ্যাডভোকেট শমসের আলীর পরিবারের হাতে ৬ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। পরে আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। উল্লেখ্য গত ২১ মার্চ সকালে এ্যাডভোকেট শমসের আলী মৃত্যুবরণ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com