শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

৫৬ রান করে সাজঘরে রোহিত, খেলায় ফিরল বাংলাদেশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ মার্চ, ২০১৮
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: রোহিত শর্মাকে আউট করে বাংলাদেশকে খেলায় ফেরান নাজমুল ইসলাম অপু। ইনিংসের শুরু থেকে অসাধারণ খেলে যাওয়া ভারতীয় অধিনায়ককে ফেরান অপু। ৫৬ রান করে ফিরে গেছেন ভারতীয় অধিনায়ক রোহিত।

৩২ রানে দুই উইকেট তুলে নিয়ে ভারতকে বেকায়দায় ফেলে দেন সাকিব-রুবেলরা। কিন্তু উইকেট তুলে নেয়ার এই ধারাবাহিকতা আর ধরে রাখতে পারেননি তারা। তৃতীয় উইকেটে লোকেশ রাহুলকে সঙ্গে নিয়ে প্রাথমিক ধকল সামলিয়ে দলকে খেলায় ফেরান ওপেনার রোহিত শর্মা। এই জুটির বিচ্ছেদ ঘটান রুবেল হোসেন। তার বলে বাউন্ডারিতে ক্যাচ তুলে দিয়ে বিদায় নেন ২৪ রান করা লোকেশ রাহুল। তার আগে ৫১ রানের জুটি গড়েন তিনি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ১৪.৪ ওভারের খেলা শেষে ৪ উইকেট হারিয়ে ১১৪ রান।

বাংলাদেশর করা ১৬৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করে ভারত। শুরু থেকে একের পর এক বাউন্ডারি হাঁকাতে থাকা ভারতীয় ক্রিকেট দলের লাগাম টেনে ধরেন সাকিব। রোহিত শর্মা এবং শেখর ধাওয়ানের ২.৪ ওভারের ৩২ রানের জুটি ভাঙেন সাকিব।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com