শনিবার, ১১ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

টুইটারে দীপিকাকে বাগদানের শুভেচ্ছা: পরে ভক্তদের কাছে দুঃখপ্রকাশ হেমার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০১৬
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বৃহস্পতিবার সকালে আর পাঁচটা সাধারণ দিনের মতোই টুইটারাইটরা ঘুম ভেঙে উঠে চোখ বুলিয়ে নিচ্ছিলেন নিজেদের টুইটার অ্যাকাউন্টে। কিন্তু টুইট দেখতে দেখতে হঠাত্ই স্বপ্নসুন্দরী হেমা মালিনীর করা এক টুইটে চোখ আটকে যায় সকলের। তিনি কোনও এক দীপিকাকে তাঁর নতুন জীবন শুরুর আগে শুভেচ্ছা জানিয়ে একটি টুইট বার্তা লেখেন।

স্বাভাবিক ভাবেই যেহেতু হেমা নিজে একজন তারকা, টুইটারাইটরা ধরেই নেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেই তাঁর নতুন জীবন শুরুর আগে শুভেচ্ছা জানিয়েছেন ড্রিমগার্ল। প্রসঙ্গত বলিউডের বহু তারকাই এখন লুকিয়ে বিয়ে করে নেন। পরে সংবাদমাধ্যমের কাছে সেই খবর প্রকাশ্যে আসে। তাই সকাল সকাল এই টুইট দেখে লোকেরা ধরেই নেন অসংখ্য ভক্তের হৃদয় ভেঙে বিয়ে করতে চলেছেন মিস পাড়ুকোন।

ঘটনার কিছুক্ষণ বাদেই হেমা মালিনী বুঝতে পারেন তিনি কি ভুল করে ফেলেছেন। সঙ্গে সঙ্গেই তিনি দুঃখপ্রকাশ করে ভক্তদের উদ্দেশে বলেন, এই দীপিকা আমাদের সকলের পরিচিত মিস পাড়ুকোন নন। এই দীপিকা হলেন সে, যিনি হেমাকে টুইটারে ফলো করেন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com