শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস

আমাকে শার্ট খুলে দেখাতে বলেছিলেন পরিচালক: জেনিফার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ মার্চ, ২০১৮
  • ৫৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: জেনিফার লোপেজ হলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি কার সঙ্গে কাজ করবেন, তা তিনি নিজেই ঠিক করতে পারেন। কার অফার নেবেন আর কাকে ফিরিয়ে দেবেন সেটাও তার সিদ্ধান্ত। তবে ক্যারিয়ারের এই জায়গায় আসার জন্য কম লড়াই করতে হয়নি তাকে। এবার মুখ খুললেন তিনি।

আগেও কর্মক্ষেত্রে মহিলাদের যৌন হয়রানি নিয়ে মুখ খুলেছেন তিনি। এবার এক সাক্ষাৎকারে বিস্ফোরক কথা জানালেন জেনিফার লোপেজ। ‘হারপারস বাজার’পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অন্যরা যেভাবে হেনস্তার শিকার হয়, আমার সঙ্গে তেমনটা হয়নি। বরং একজন ডিরেক্টর আমাকে সোজাসুজি বলেছিলেন, শার্ট খুলে দেখাও। কিন্তু আমি তা করিনি।’

লোপেজ আরও বলেন, কিভাবে মেয়েরা কেরিয়ার বাঁচাতে দিনের পরদিন চুপ করে থাকেন। তাকেও এর প্রতিবাদ জানাতে অনেক সাহস জোগাতে হয়েছিল। তিনিও প্রথমে ভেবেছিলেন যে তার ক্যারিয়ার হয়তো শেষ হয়ে যাবে। তবুও সাহস করে রুখে দাঁড়িয়েছিলেন।

এছাড়া বিয়ে, রোমান্স নিয়েও এই সাক্ষাৎকারে কথা বলেছেন লোপেজ। বিয়েতেই বিশ্বাস করেন অভিনেত্রী। মার্ক অ্যান্টনির সঙ্গে ব্রেক আপের পর বর্তমানে আলেক্স রডরিজের সঙ্গে ডেট করছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, তাঁরা দু’জন দু’জনকে ভীষণ ভালোভাবে বোঝেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com