সোমবার, ১৩ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আবারও বিএনপিকেই পালাতে হবে : ওবায়দুল কাদের সৌদি পৌঁছেছেন ১২ হাজার ৬৪৯ হজযাত্রী দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ-বাহরাইন আলোচনা নিজ আয়েই প্রতিস্থাপন খরচ মেটাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান বোনের মরদেহ পেলেও ভাগনেকে না পেয়ে ক্ষুব্ধ সেই শিশুর মামা মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ মালয়েশিয়ায় ফের ২৭ বাংলাদেশি আটক ইন্দোনেশিয়ায় বন্যায় মৃত্যু বেড়ে ৪১ অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫

ডা. কনক কান্তি বড়ুয়া হচ্ছেন বিএসএমএমইউ’র নতুন ভিসি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ১৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নতুন ভিসি হিসেবে নিয়োগ পেয়েছেন নিউরোসার্জন অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। বিশ্ববিদ্যালয়ের একটি সূত্র এ বিষয়টি নিশ্চিত করেছে। ডা. কনক কান্তি এ বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জন বিভাগের চেয়ারমেন ও সার্জারি বিভাগের ডিন হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি অধ্যাপক কামরুল হাসান খানের স্থলাভিষিক্ত হচ্ছেন। আগামী ২৩শে মার্চ ভিসি হিসেবে কামরুল হাসানের মেয়াদ শেষ হলে তিন বছরের জন্য ভিসির দায়িত্ব পালন করবেন কনক কান্তি বড়ুয়া।
ঢামেক হাসপাতাল থেকে ১৯৭৭ সালে এমবিবিএস পাস করা অধ্যাপক কনক কান্তি বড়ুয়া বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস এন্ড সার্জনস (বিসিপিএস) এর সভাপতি।
তিনি বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com