শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস দুই বিভাগে ৮০ কিলোমিটার বেগে বজ্রবৃষ্টির আভাস আফগানিস্তানে বন্দুকধারীদের গুলি, স্প্যানিশ পর্যটকসহ নিহত ৪ সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত

সাংবাদিকের দোকান থেকে টাকা নিয়ে কর্মচারী উধাও

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ মার্চ, ২০১৮
  • ১৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সান্তাহার শহরের ষ্টেশন রোডের স্থানীয় সাংবাদিক রফিকুল ইসলামের দোকান থেকে টাকা চুরি করে পালিয়েছে কর্মচারী। স্টুডিও প্যালেস নামের ওই দোকানে থাকা কর্মচারি মজিদুল হক প্রায় ৩০ হাজার টাকা চুরি করে নিয়ে পালিয়ে যায়।
ঘটনাটি ঘটেছে গত সোমবার সন্ধায়। এ বিষয়ে বুধবার আদমদীঘি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু জানান, গত ডিসেম্বর মাসে তাঁর দোকানে কাজের লোক নিয়োগের জন্য পত্রিকায় বিঞ্জাপন দেন। বিঞ্জাপনের প্রেক্ষিতে রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার দক্ষিন মকসেদপুর সরকার পাড়া গ্রামের সমসের আলির ছেলে মজিদুল হক নিয়োগের জন্য আবেদন করেন। তাাঁর আবেদনের প্রেক্ষিতে ওই মাস থেকে তাকে কর্মচারি হিসেবে দোকানের কাজে নিয়োগ দেওয়া হয়।

জামানত হিসেবে মজিদুল তার এস্সসি ও এইএসসি পাশের মুল সনদ জমা রাখেন। এরপর থেকে সে নিয়মিত দোকানে কাজ করছিলেন। গত রোববার রফিকুল ইসলাম তার ব্যাক্তিগত কাজে ঢাকা যান। এ সুযোগে সোমবার সন্ধায় মজিদুল দোকানে থাকা ৩০ হাজার টাকা চুরি করে নিয়ে পালিয়ে যায়। পরে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও সে ফোন ধরেনি। আদমদীঘি থানার ওসি আবু সাইদ মো ঃ ওয়াহেদুজ্জামান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com