শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

বিরামপরে মা ও মেয়ের লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি : দিনাজপুরের বিরামপর থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে কেউ কেউ বলছে, পারিবারিক বিবাদের কারণে ১০ বছরের মেয়েকে হত্যার পর আত্মহত্যা করেছে মা।

ঘটনাটি ঘটেছে, রোববার রাতে বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের উলি মোহাম্মদপুর গ্রামে। মৃতরা হলেন, তোফাজ্জলের স্ত্রী সুমি আক্তার (২৮) ও তার দশ বছরের মেয়ে নাসরিন আক্তার। রোববার  রাত সোয়া ৮টায় নিজ বাড়ি’র উঠান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকলেছুর রহমান জানান, রাতে বাড়ির উঠানে মা ও মেয়ের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মায়ের ঝুলন্ত মরদেহ ও মাটিতে পড়ে থাকা মেয়ের মরদেহ উদ্ধার করে। এবং জিঙ্গাসাবাদের জন্য তোফাজ্জলকে রাতেই আটক করা হয়।

এ বিষয়ে পুলিশি তদন্ত চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com