বুধবার, ২২ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

ফরিদপুরে সেবিকা হত্যাকাণ্ডে জড়িত দুই ছিনতাইকারী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুুরে ছিনতাইকারীদের হামলায় আহত হয়ে হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যাওয়া ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সেবিকা অনীমা ভৌমিকের উপর হামলাকারী দুই ছিনতাইকারীকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

রবিবার কোতয়ালী থানায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ফরিদপুরের পুলিশ সুপার জামাল পাশা।

আটককৃতরা হলেন, সদর উপজেলার রঘুনন্দনপুর গ্রামের মো. ফারুক শেখের ছেলে শরীফুল ইসলাম (২৮) ও শহরের মোল্লাবাড়ি এলাকার মৃত আবদুস সামাদ মাতুব্বরের ছেলে হাবিবুর রহমান টিটো।

ব্রিফিং এ ফরিদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, গোপন সংবাদ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সুনির্দিষ্ট অভিযোগে জেলার আলফাডাঙ্গা উপজেলার শশুর বাড়ি থেকে শরীফুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে হাবিবুর রহমানকে আটক করা হয়। তিনি জানান, আটক দুই জনই প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ছিনতাইর এর কথা স্বীকার করেছে।

উল্লেখ্য যে, গত ১৭ ফেব্রুয়ারী সকালে বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে ছিনতাইকারীদের হামলার শিকার হন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স অনীমা ভৌমিক। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে এয়ার এম্বুলেন্স যোগে ঢাকায় নিয়ে নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পাঁচ দিন লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ২২ ফেব্রুয়ারী মারা যান অনীমা। এঘটনায় নিহতের ভাই বিধান ভৌমিক বাদী হয়ে ২৪ ফেব্রুয়ারী কোতয়ালী থানায় ৩৯৪/৩০২/৩৪ ধারায় মামলা দায়ের করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com