বুধবার, ২৯ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ও স্থানীয়দের জন্য ৮২৩৫ কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের ফেনীতে জাল ভোট দিতে গিয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ১০ চার ঘণ্টায় ২০ শতাংশের কম ভোট পড়েছে: ইসি সচিব বিশ্বশান্তি নিশ্চিত করা এখন অতীতের চেয়ে কঠিন : শেখ হাসিনা তাপমাত্রা বাড়তে পারে ৩ ডিগ্রি ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন জলবায়ু ঝুঁকি মোকাবিলায় আন্তর্জাতিক সহায়তার আহ্বান ঐশ্বরিয়া কত কোটি টাকার মালিক? রাফাহে ইসরায়েলের গোলা বর্ষণে ১৩ নারীসহ নিহত ২১ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৪৭,৯৮৫ জন সমৃদ্ধ অগ্রযাত্রায় রূপালী ব্যাংক তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস

শ্রীদেবীর মৃত্যুতে শোকাহত বলিউড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: মাত্র ৫৪ বছর বয়সে পৃথিবী ছেড়ে চলে গেলেন বলিউড কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী দুবাইয়ে তিনি মারা যান।

তার এই হঠাৎ পরলোকগমনে শোকসন্তপ্ত হয়ে পড়েছে গোটা বলিউডপাড়া।

চলচ্চিত্রশিল্পের অভিনেতা-অভিনেত্রী, গায়ক-গায়িকাদের সবাই শোকাহত।

তার মৃত্যুর খবর পাওয়ার কিছুক্ষণ আগেই শ্রীদেবীর সঙ্গে একাধিক ছবিতে কাজ করা বিগবি অমিতাভ বচ্চন এক টুইট করেছিলেন। যেখানে তিনি লেখেন- জানি না কেন এত অসহায় লাগছে। ঠিক এর কিছুক্ষণ পরই শ্রীদেবীর মৃত্যুর সংবাদ আসে।

শ্রীদেবীর মৃত্যুতে জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া আজকের দিনটাকে কালো দিন বলে উল্লেখ করে বলেন, আমার বলার কোনো ভাষা নেই। শ্রীদেবীকে যারা ভালোবাসতেন, তাদের সবার জন্য সমবেদনা।

অভিনেত্রী প্রীতি জিনতা টুইট করেছেন, আমার অলটাইম ফেভারিট শ্রীদেবী নেই শুনে আমি ব্যথিত। তার আত্মার শান্তি কামনা করি। ওর পরিবার শক্তি পাক।

বলিউডের শক্তিমান অভিনেতা বোমান ইরানি বলেছেন, ঘুম ভাঙল এই খারাপ খবরটা শুনে। আমাদের শ্রীদেবীজি আর নেই। বনি এবং ওর পরিবারের প্রতি রইল সমবেদনা।

চিত্রনায়িকা নেহা ধুপিয়া টুইটারে লিখেছেন- শ্রীদেবী মেম নেই! আমরা আমাদের সবচেয়ে সুন্দর অভিনেত্রীকে হারালাম।

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ বলেছেন- শ্রীদেবী। আমার একজন আইকনকে এত তাড়াতাড়ি হারালাম।

জনপ্রিয় গায়ক আদনান সামি বলেছেন- শনিবার গভীর রাতে খবরটা পাওয়ার পর কথা বলার মতো অবস্থায় নেই। অসাধারণ প্রতিভা। রেস্ট ইন পিস।

সুস্মিতা সেন বলেন, শুনলাম শ্রীদেবী মেম লে গিয়েছেন। কান্না থামাতে পারছি না।

একসময়ের জনপ্রিয় নায়িকা রাভিনা ট্যান্ডন বলেছেন- একটি খারাপ খবরে ঘুম ভাঙল। কেন এমন হল! এত তাড়াতাড়ি চলে গেল শ্রী!

হালের জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বলেছেন- আমার প্রিয় অভিনেত্রী। কিংবদন্তি। তার এভাবে চলে যাওয়াটা…। তার পরিবারের প্রতি রইল সমবেদনা।

অভিনেতা ঋষি কাপুর বলেন, ঘুম থেকে উঠেই এ খবরটি শুনলাম। বনি ও তার দুই মেয়ের জন্য রইল আমার সমবেদনা।

শুধু ফিল্মিপাড়াই নয়। এ শোক ছেয়ে গেছে রাজনীতির মাঠেও। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন- শ্রীদেবীর মৃত্যুতে গভীরভাবে শোকাহত। বলিউডের বর্ষীয়ান অভিনেত্রীর এভাবে চলে যাওয়াটা মেনে নেয়া যায় না। তার পরিবারের প্রতি রইল আমার সমবেদনা। তার আত্মার শান্তি হোক।

ভারতে কেন্দ্রীয় মন্ত্রী ও অভিনেত্রী স্মৃতি ইরানি বলেছেন- দুর্দান্ত অভিনেত্রী ছিলেন। দীর্ঘদিন সুনামের সঙ্গে অভিনয় করেছেন। তার মৃত্যুতে আমি শোকাহত। তার পরিবার ও ভক্তদের জন্য রইল সমবেদনা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com