বুধবার, ২২ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজার গণহত্যাকে স্বীকার করে না, তাদের নিষেধাজ্ঞা নিয়ে মাথা ব্যথা নেই কঠোর তদারকির অভাবে সুন্দরবন পুড়ে ছাই হচ্ছে : বাপা আমেরিকার আশায় আন্দোলন করলে হবে না: নুর বৃহস্পতিবার সন্ধ্যায় ১৪ দলের সভা ডেকেছেন শেখ হাসিনা সব সূচকে পিছিয়ে ঢাকা, বাসযোগ্যতায় দরকার রাজনৈতিক সদিচ্ছা বিএনপির বহিষ্কৃত নেতার কাছে ধরাশায়ী আ’লীগের ৫ নেতা কুড়িগ্রাম সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক ঝালকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় অগ্নিসংযোগ-গুলিবর্ষণ, আহত ৪ সিলেট থেকে ছেড়ে গেল বিমানের হজ ফ্লাইট চট্টগ্রামে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে রাষ্ট্রপতির আহ্বান আইসিসির ওপর নিষেধাজ্ঞার আভাস যুক্তরাষ্ট্রের এফডিসিতে নিপুণের শাস্তির দাবিতে শিল্পীদের মিছিল বোরো ধানের ফলনে সন্তোষ, দামে হতাশ কৃষক তেহরানে ইব্রাহিম রাইসির জানাজা পড়ালেন আয়াতুল্লাহ খামেনি তরুণরা ব্যবসায় এগিয়ে এলে বিনিয়োগ নিয়ে পাশে থাকবে প্রাণ অবশেষে ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে যে তিন দেশ হিমালয়সহ পাহাড়-পর্বত রক্ষায় বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ হতে হবে লাল গোলাপের সাজে মোহনীয় লুকে ভাবনা এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড দুই দেশের কোনো বিষয় নয়: পররাষ্ট্রমন্ত্রী

দিনের প্রায়ই সময়ই বাবাকে খুঁজে বেড়ায় জয়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: শাকিব অপুর বিচ্ছেদ হয়ে যাচ্ছে। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ না হলেও এখন দুজনই দুপথে চলছেন। আর মাত্র ১৭ দিন। এরপর সব হিসেব চুকে যাবে। শাকিব ও অপু হয়ে যাবেন দুই মেরুর বাসিন্দা। অথচ দুইজন জুটি বেঁধে করেছেন সর্বোচ্চ পরিমাণ চলচ্চিত্র।

ক্যারিয়ার তুঙ্গে থাকা অবস্থায় চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব-অপু ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন। দীর্ঘ দিন পর এ বছরের ১০ এপ্রিল বিষয়টি আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমে জানান অপু বিশ্বাস। ততদিনে তিনি এক সন্তানের মা। এ নিয়ে দেশজুড়ে বিতর্ক তৈরি হয়। সে সময় শাকিব বলেছিলেন সন্তানের দায়িত্ব নেবেন, স্ত্রীর নয়। এখন সেটিই ঘটছে।

শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়ের বয়স এখন ১৭ মাস। বাবা শাকিব খান জয়ের জন্য প্রতি মাসে এক লাখ টাকা পাঠান বলে শোনা গেছে। কিন্তু টাকাই সব নয় সেটাও হয়তো জয় বোঝে। তাই তো প্রায়ই বাবাকে খোঁজে জয়। কেননা শাকিব তো কম আদর করেন না, জয়কে। শাকিব তো জয়কে পেলেই ভুলে যান সব।

অপুও জানালেন সে কথা, ‘জয় বাবাকে খোঁজে, অনেকদিন তো তাঁর দেখা নেই। দিনের কোনো না কোনো সময় মাঝে মাঝেই বলে উঠে, পাপা কোথায়, পাপা কোথায়।’

জয় কথা বলা শিখেছে উল্লেখ করে অপু বলেন, ‘পাপা’ বলাও জয় শাকিবের কাছে শিখেছে। শাকিব কোলে নিয়ে পাপা কি করে কি করে বলতো। জয়ও সেটা রপ্ত করে ফেলেছে। এই যে অনেকদিন ধরে বাবাকে দেখে না, স্বাভাবিকভাবেই তো বাবাকে সে খুঁজবে।

অপু বলেন, ‘জয় এখন হাঁটা শিখেছে, সারাদিন হাতে একটা প্ল্যাস্টিকের ব্যাট নিয়ে ঘরময় ঘুরে বেড়ায়। ঘুমাতে গেলেও ব্যাট কাছছাড়া করে না।’

উল্লেখ্য, আগামী ১২ মার্স সিটি করপোরেশন শাকিব-অপুকে ফের মিমাংসার জন্য ডাকবে। যদি না যান দুজনে তাহলে তাঁদের বিচ্ছেদ হয়ে যাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com