শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

নাটোরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি : নাটোরে যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।
মঙ্গলবার দিবাগত রাত বারোটা এক মিনিটে কানাইখালী মাঠের শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শুরু হয় ভাষা দিবসের কর্মসুচি।
সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও জেলা প্রশাসক শাহিনা খাতুনের নেতৃত্বে জেলা প্রশাসন, নাটোর মুক্তিযোদ্ধা সুপ্রিম কমান্ড কাউন্সিলের আহবায়কের নেতৃত্বে জেলা মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারের নেতৃত্বে পুলিশ প্রশাসন, অ্যাডভোকেট মোঃ সাজেদুর রহমানের নেতৃত্বে নাটোর জেলা পরিষদ, ডাঃ আজিজুল ইসলামের নেতৃত্বে জেলা সিভিল সার্জন স্বাস্থ্য বিভাগ এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শিমুলের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ শহীদ মিনারে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। মোঃ শরিফুল ইসলাম রমজানের নেতৃত্বে নাটোর সদর উপজেলা পরিষদ, উমা চৌধুরী জলির নেতৃত্বে নাটোর পৌরসভা, জালাল উদ্দিন জালালের নেতৃত্বে নাটোর প্রেস ক্লাব এবং সাকাম সাংস্কৃতিক সংগঠন, বাংলাদেশ টেলিভিশন, জেলা বাস-মিনিবাস মালিক সমিতি সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।
পরে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরাবতা ও তাদের আত্বার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও ভোরে প্রভাত ফেরীর মাধ্যমে বিভিন্ন সংগঠন ও সংস্থার পক্ষ থেকে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এছাড়াও মহান শহীদ দিবস উপলক্ষ্যে সরকারী-বেসরকারী ভবনে জাতীয় পতাক অর্ধনমিত রাখা হয়। জেলা সদর সহ বিভিন্ন উপজেলায় পৃথক পৃথক ভাবে শহীদ দিবস পালিত হয় এবং এ উপলক্ষ্যে বই মেলার আয়োজন করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com