সোমবার, ০৩ জুন ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় প্রতি বর্গফুট গরুর চামড়ার দাম ৬০ টাকা, বাইরে ৫৫ বাংলাদে‌শিদের জন্য ভ্রমণ ফি কমাল ভুটান এলপি গ্যাসের দাম কমলো জামায়াত সম্পর্কে ফখরুলের বক্তব্য অযৌক্তিক ও দ্বিচারিতাপূর্ণ দেশত্যাগে নিষেধাজ্ঞা না থাকলে তিনি যে কোনো জায়গায় যেতেই পারেন ট্রেনে ঈদযাত্রা সাড়ে ১৪ হাজার টিকিটের জন্য ‘হিট’ প্রায় ২ কোটি ‘পাপের ফল ভোগ করছেন ড. ইউনূস’ রেমালে বিপন্ন মানুষের পাশে আওয়ামী লীগ রাজৈরেও স্ত্রীর নামে ২৭৬ বিঘা জমি কিনেছেন বেনজির যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ১, আহত ২৪ লকার থেকে স্বর্ণালংকার গায়েব, যা বললো ইসলামী ব্যাংক অরিত্রীর আত্মহত্যা: ২ শিক্ষকের বিচারের রায় আবারও পেছাচ্ছে পর্তুগালে মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, পাইলট নিহত ৬ বিভাগে বইছে মৌসুমি বায়ু, কমতে পারে তাপপ্রবাহ ৫০ বছরে কালো টাকা ও পাচার ১ কোটি ৪৪ লাখ কোটি রফিকুর রহমানের মৃত্যুতে অর্ধবেলা বন্ধ থাকবে সুপ্রিম কোর্ট একাদশে ভর্তি: এক সপ্তাহে সাড়ে ৯ লাখ শিক্ষার্থীর আবেদন কুমিল্লায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩ এমপি আনার হত্যা: সিয়ামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি আফতাবনগরে পশুরহাট বসবে না: আপিল বিভাগ

হিলি সীমান্তে বিজিবি ও বিএসএফ’র সেক্টর কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হিলি প্রতিনিধি: হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি ও ভারতীয় সীমান্তরক্ষী বাহীনি বিএসএফ’র সেক্টর কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় হিলি চেকপোষ্ট বিজিবি কম্পানি সদরে এই বৈঠকটি অনুষ্ঠিত হয়। বৈঠকে বিএসএফ’র ১৫ সদস্য দলের নেতৃত্বদেন রায়গঞ্জ বিএসএফ সেক্টর কমান্ডার ডিআইজি-টি,জি সিমথি।

এসময় তার সাথে ১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক বিএস ন্যাগি, ১৮৩ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক ভিপিএস ইয়াদিন এছাড়াও ২৮ ও ৪১ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য ষ্টাফ অফিসাররা উপস্থিত ছিলেন।

বিএসএফ প্রতিনিধি দল হিলি চেকপোষ্ট গেটের শুন্য রেখায় এসে পৌঁছালে দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল আনিছুর রহমান, বিএসএফ সেক্টর কান্ডার ডিআইজি-টি,জি সিমথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে হিলি চেকপোষ্ট কোম্পানি সদরে বিএসএফ সেক্টর কমান্ডারকে বিজিবি’র পক্ষ থেকে গার্ড অব অর্ণার প্রদান করা হয়।

দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল আনিছুর রহমান জানান, ওই বৈঠকে দু’দেশের মধ্যে ভাতৃত্ব বোধ, ভাব সম্পৃতিবৃদ্ধি, সীমান্তের স্পর্শকাতর সমস্যাবলি ও সীমান্ত সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ফলপ্রসু হয়েছে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com