রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

সোহরাওয়ার্দীতে না দিলে নয়াপল্টনে সমাবেশের অনুমতি দিন-রিজভী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আইন-শৃঙ্খলা বাহিনীকে উদ্দেশ্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আপনাদের যদি সোহরাওয়ার্দী উদ্যানে দিতে অসুবিধা হয় তাহলে নয়াপল্টনের সামনে দিন। আমরা সেখানেই সমাবেশ করব।
আজ মঙ্গলবার বিকেলে নয়াপল্টনে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২২ ফেব্রুয়ারি রাজধানীতে সমাবেশ করার ঘোষণা দিয়েছিল বিএনপি। সোহরাওয়ার্দী উদ্যান অথবা দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশের চিন্তা-ভাবনা করেছিল দলটি।
সমাবেশের অনুমতি প্রসঙ্গে রিজভী বলেন, আমরা এখনো খবর পাইনি। যোগাযোগ করছি। আশা করছি, হয়তো সমাবেশের সুযোগ পাবো।
তিনি আরও বলেন, এর আগেও তারা নানাভাবে বিলম্ব করেছে, যেন সমাবেশের ব্যাপক প্রস্তুতি নিতে না পারি। আমাদের নেতারা গতকাল ডিএমপিতে গিয়েছিলেন।
‘স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রী বলেছেন, আমরা বিএনপির কোনো কর্মসূচিতে বাধা দিচ্ছি না। তাহলে বাধা দিবেন কেন? আপনাদের যদি সোহরাওয়ার্দী উদ্যানে দিতে অসুবিধা হয় তাহলে নয়াপল্টনের সামনে দিন। আমরা সেখানেই সমাবেশ করবো। নেত্রীর মুক্তির দাবিতে শান্তিপূর্ণ সমাবেশের অনুমতি পুলিশ দিবে, এটা আমাদের দৃঢ় বিশ্বাস।’
কর্মসূচিতে জনগণকে সম্পৃক্ত করতে পেরেছেন কিনা- এমন প্রশ্নের জবাবে জনগণ সম্পৃক্ত হয়েছে দাবি করে বিএনপির এ নেতা বলেন, সম্প্রতি আমাদের অনশন, অবস্থান ধর্মঘট ও মানববন্ধন দেখেন। এত যে বাধা, গুলিবর্ষণ, গ্রেফতার, বাড়িতে বাড়িতে তাণ্ডব তারপরও মানুষ সমস্ত ভয়ভীতিকে উপেক্ষা করে কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন।
প্রতিদিন বিএনপির কর্মসূচিগুলোতে অংশগ্রহণকারীর সংখ্যা বাড়ছে বলেও দাবি করেন রিজভী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com