সোমবার, ২০ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

বিএনপি নির্বাচন করুক না করুক তাতে কিছু যায় আসে না- এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৭ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, রংপুর প্রতিনিধি: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করুক না করুক তাতে কিছুই যায় আসে না। তাদের জন্য নির্বাচন বন্ধ হবে না, নির্বাচন হবেই। জাতীয় পার্টি এ নির্বাচনে অংশ নেবে তা নিয়ে কোনো বিতর্ক নেই।
আজ মঙ্গলবার দুপুরে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।
খালেদা জিয়ার কারাগারে যাওয়া নিয়ে এরশাদ বলেন, রাজনীতি করলে জেলে যেতে হবে, আমিও জেলে গিয়েছি। এ নিয়ে এত বাড়াবাড়ির কী আছে। তিনি বলেন, রায় দিয়েছেন বিচারক এ নিয়ে কোনো মন্তব্য আমি করব না। খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির আন্দোলন করা দোষের কিছু নয়। তারা আন্দোলন করতেই পারে। তবে কোনো ধ্বংসাত্মক কর্মসূচি না দেয়াই তাদের জন্য মঙ্গল।
বিএনপির কয়েকজন শীর্ষ নেতা জাপাতে যোগ দিচ্ছেন বলে ইঙ্গিত দিয়েছেন এরশাদ। তবে কারা যোগদান করছেন তাদের নাম জানতে চাইলে তিনি বলেন, এখন বলা যাবে না। তিনি আরও বলেন, কেউ যদি ইচ্ছে করে আমার দলে যোগ দিতে চায় কেন তাদের নেব না। তারা যদি ভালো নেতা হয়, যোগ্য প্রার্থী হয়, তাদের অবশ্যই দলে নেব। আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেব।
এর আগে সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে সরাসরি মোটর শোভাযাত্রাসহকারে রংপুর সার্কিট হাউসে আসেন।
এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের এবং প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। এরশাদ রংপুরে পৌঁছালে সার্কিট হাউসে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা যুবসংহতির সভাপতি আলহাজ আব্দুর রাজ্জাক, গংগাচড়া উপজেলা সভাপতি আলহাজ শামসুল আলম, সদর উপজেলা সাধারণ সম্পাদক আতোয়ার রহমান মিলনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com