রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

বোদায় ড্রেজার মেশিন উদ্ধার, ১০জনের বিরুদ্ধে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীর গভীর থেকে অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু ্উত্তোলন করার অভিযোগে ড্রেজার মেশিন উদ্ধার করেছে বোদা থানার পুলিশ।
গত শুক্রবার দেবীগঞ্জ এএসপি সার্কেল আবুল খায়েরের নেতৃত্বে বোদা থানার অফিসার ইনচার্জ এ,কে,এম নুরুল ইসলামের সঙ্গীয় ফোর্স করতোয়া নদীর বিভিন্ন স্থানে দিনব্যাপী অভিযান চালিয়ে করতোয়া নদীর বেংহারী বনগ্রাম ইউনিয়নের তেপুকুরিয়া কাটাবন এলাকার একটি মনি থেকে নৌকাসহ ড্রেজার মেশিন উদ্ধার করেন।
জানা যায়, দীঘদিন ধরে অবৈধ ভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করছেন ওই এলাকার স্থানীয় বাসিন্দা আব্দুল মজিদ, নুরুল হক, নইমদ্দীন, আবু সহ আরো অনেকে। এলাকাবাসীর অভিযোগ প্রভাবশালীরা এভাবে নদী গভীর থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন ও বিক্রি করে বিপুল টাকা হাতিয়ে নিচ্ছেন। কিন্তু করতোয়া নদীর থেকে বালু উত্তোলন করায় নদীর দুই পাড়ে ভাঙ্গন দেখা দিয়েছে। নদী ভাঙ্গন কবলিত মানুষ সহ স্থানীয় এলাকাবাসীদের দাবী অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধ কারার।
এ ব্যাপারে বোদা ও দেবীগঞ্জ সার্কেল অফিসের সার্কেল সিনিয়র এএসপি আবুল খায়ের জানান, গত শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে দিনব্যাপী অভিযান চালিয়ে গভীর পানির নিজ থেকে একটি নৌকাসহ অবৈধ ড্রেজার মেশিন উদ্ধার করা হয়েছে। ড্রেজার মেশিনের উদ্ধার করার সময় মেশিন মালিক পালিয়ে যায়।
এ বিষয়ে বোদা থানায় বিশেষ ক্ষমতা আইনে ৪ জনের নাম উল্লেখ করে আরো ৬ জনকে অজ্ঞাতনামা আসামী করে মোট ১০ জনের বিরুদ্ধে এক মামলা দায়ের করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com