বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চীন সফরে পুতিন, তীক্ষ্ণ দৃষ্টি পশ্চিমা বিশ্বের গাজায় হামাসের হামলায় ইসরায়েলি পাঁচ সৈন্য নিহত মাদকের নতুন ডিজি মোস্তাফিজুর ভূমিসেবা সপ্তাহ শুরু ৩ জুন লালবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু বঙ্গোপসাগরে তৈরি হতে পারে ঘূর্ণিঝড়, আঘাত হানতে পারে বাংলাদেশে ব্যর্থতার দায় চাপিয়ে নেতানিয়াহুকে আক্রমণ ইসরায়েলি মন্ত্রীর ক্যাডার বহির্ভূত সিনিয়র সহকারী সচিব হলেন ৮ কর্মকর্তা সৌদি আরবে পৌঁছেছেন ২১০৬৩ হজযাত্রী বিশ্বকাপ খেলতে মধ্যরাতে দেশ ছাড়লেন শান্ত–সাকিবরা গাজীপুরে আগুনে ৩ কলোনির শতাধিক বসতঘর-দোকান ভস্মীভূত গাজায় ইসরায়েলি বাহিনীর হামলায় নিহত বেড়ে ৩৫২৩৩ সাতক্ষীরায় পাউবো’র কাজে দূর্নীতি: ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রতিমন্ত্রীর স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, অবস্থা আশঙ্কাজনক টিসিবির জন্য ১০ হাজার টন মসুর ডাল কিনছে সরকার কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড রোহিঙ্গা ক্যাম্পে নাশকতা চালাতে পাহাড়ে আস্তানা গাড়েন আরসা সদস্যরা দুরারোগ্য রোগে আক্রান্তদের দ্রুত আর্থিক সহায়তা দেওয়ার সুপারিশ ২য় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫৪৫৬ প্রার্থী ফের চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, একদিনে কাড়লো ৩ প্রাণ

আমি এখনও সিঙ্গেল: পপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৭৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আমার কোনোবয়ফ্রেন্ড নেই। আমি এখনও সিঙ্গেল। বয়ফ্রেন্ড থাকলে এখনও কি একা থাকতাম? বিয়ে করে ফেলতাম। বুধবার ভালোবাসা দিবসে গায়ে লাল গাউন জড়িয়ে এমন কথাই জানালেন ঢাকাই ছবির অন্যতম দর্শকপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি।

এ ছাড়াও শুধুই কী বিয়ে! বাচ্চা-কাচ্চার মাও হয়ে যেতেন বলে জানালেন এ নায়িকা। ভালোবাসা দিবসে ব্যক্তিগত জীবন নিয়ে এমনই খোলামেলাভাবে জানান পপি।

এখন ভালোবাসার মানুষ কে প্রশ্ন রাখলে এ তারকা জানান, এখন আমার সবচেয়ে ভালোবাসার মানুষ হচ্ছে আমার মা এবং আমার বোন। তাদের নিয়েই এখন আমার ভালোবাসার পৃথিবী। পাশাপাশি এখন প্রেম চলছে সিনেমার সঙ্গেই। সিনেমার মানুষদের সঙ্গে।

দিনটি যেহেতু ভালোবাসা দিবসের ছিল তাই পপির কাছে জানতে চাওয়া হয় ভালোবাসার ক্ষেত্রে কোন বিষয়গুলোর দিকে খেয়াল রাখার পরামর্শ দিবেন? উত্তরে পপি জানান, নতুনত্ব, সততা এবং আন্তরিকতার দিকেই আমি নজর দেবো। কারণ এই তিনটা জিনিস না থাকলে ভালোবাসা স্থায়ী হয় না। শুধু প্রেমিক-প্রেমিকা নয়, বন্ধু, বাবা-মা সবার সঙ্গে ভালোবাসা মজবুত রাখতে হলে এগুলো অবশ্যই থাকতে হবে।

ভালোবাসা দিবসে উপহার পেতে ভালোলাগে পপির। বিশেষ করে প্রিয় মানুষের কাছ থেকে ফুল কিংবা বই পেতে বেশি ভালোলাগে বলে জানান এ তারকা। পছন্দের লেখকের তালিকায় রয়েছেন সমরেশ মজুমদার।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com