শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

যৌন হয়রানি থেকে বাঁচতে ইজিবাইক থেকে লাফ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬
  • ১২৫ বার পড়া হয়েছে

ময়মনসিংহের গৌরীপুরে যৌন হয়রানি থেকে রক্ষা পেতে চলন্ত ইজিবাইক থেকে লাফিয়ে পড়লেন এক এইচএসসি পরীক্ষার্থী (১৮)। গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।
আহত ওই তরুণী গৌরীপুর উপজেলার শাহগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ থেকে চলতি উচ্চমাধ্যমিক পরীক্ষায় অংশ নিচ্ছেন। গুরুতর আহত হওয়ায় সামনের পরীক্ষাগুলো দিতে পারবেন কি না, তা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।
যৌন হয়রানির অভিযোগে গত বুধবার রাতে পরিবারের সহায়তা নিয়ে মোস্তফা, রনি ও হিরা নামের তিন পরিচিত ব্যক্তির নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও দুজনকে আসামি করে গৌরীপুর থানায় মামলা করেছেন ওই তরুণী।
মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা যায়, আহত তরুণীর বাড়ি গৌরীপুরের একটি গ্রামে। গত মঙ্গলবার তিনি স্থানীয় একটি বাজারে যান। দুপুরে বাড়ি ফিরতে একটি খালি ইজিবাইকে ওঠেন। চালক মোস্তফা আর কোনো যাত্রী না তুলে চালানো শুরু করেন। খনিকটা দূরে যাওয়ার পর তাতে উপজেলার খালিজুড়ী গ্রামের পরিচিত রনি, পাগলা গ্রামের হিরা ও অজ্ঞাতনামা দুই তরুণ ওঠেন। এরপর যৌন হয়রানি শুরু করেন তাঁরা। তরুণীর চিৎকারেও চালক ইজিবাইক থামাননি। একপর্যায়ে আত্মরক্ষায় লাফিয়ে পড়েন তরুণী। স্থানীয় লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com