সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

বাউফলে বিদ্যালয় মাঠে নির্মাণ সামগ্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে বিদ্যালয়ের মাঠ দখল করে নির্মাণ সামগ্রী রাখার অভিযোগ পাওয়া গেছে এক ঠিকাদারের বিরুদ্ধে। বাউফল পৌরসভার ঠিকাদার কামাল হোসেন ক্ষমতার প্রভাব খাঁটিয়ে ১০১ নং নুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ দখলের করে নির্মাণ সামগ্রী রেখেছে। ঠিকাদার কামাল হোসেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের ফুফাতো ভাই।
সংশ্লিষ্ট সূত্র জানায়, সম্প্রতি ওই বিদ্যালয়ের মাঠে বিটুমিন, বালু, পাথর ও খোয়া সহ বিভিন্ন নির্মাণ সামগ্রী রেখেছেন ঠিকাদার কামাল হোসেন। তিনি ওই মাঠে নির্মাণ সামগ্রী রেখে পৌরসভার কয়েকটি প্রকল্পের কাজ করছেন। ওই মাঠে নির্মাণ সামগ্রী প্রস্তুত (সিল কোট) করে যানবাহনের মাধ্যমে প্রকল্প এলাকায় সরবরাহ করা হয়। মাঠে সিল কোট তৈরির মিনিপ্লান্ট স্থাপন করায় যান্ত্রিক শব্দে এবং বিটুমিনের পোড়া গন্ধে বিদ্যালয়ের পরিবেশ বিষিয়ে উঠেছে।
ওই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী মরিয়ম ও ঝর্ণা জানায়, নির্মাণ সামগ্রী রাখার ফলে তারা মাঠে খেলাধুলা করতে পারছিনা। মাঠ থেকে নির্মাণ সামগ্রী সরিয়ে নেয়ার দাবী জানাচ্ছি। নাম প্রকাশ না করার শর্তে এক শিক্ষক বলেন, মিনি প্লান্ট স্থাপন করায় যান্ত্রিক শব্দে পাঠদান ব্যহত হচ্ছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসী বেগম বলেন, ঠিকাদার কামাল হোসেনকে একাধিকবার মাঠ থেকে নির্মাণ সামগ্রী সরিয়ে নেয়ার জন্য বলা হলেও তিনি কর্নপাত করেননি। এরপর বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।
এ ব্যাপরে ঠিকাদার কামাল হোসেন বলেন, খুব শিগগিরই আমি নির্মাণ সামগ্রী ওই মাঠ থেকে সরিয়ে নেব।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com