মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

সিরাজগঞ্জে পৌর ছাত্রদল আহবায়ক শিপু গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ প্রতিনিধি : নাশকতা, অগ্নিসংযোগ ও সরকারি কাজে বাঁধাদানের একাধিক মামলায় সিরাজগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও পৌর ছাত্রদলের আহবায়ক শাহরিয়ার শিপুকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর নিজবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শিপু মাছুমপুর মহল্লার আমজাদ হোসেনের ছেলে। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, গ্রেফতারকৃত শিপুর বিরুদ্ধে নাশকতা- ভাংচুর, অগ্নিসংযোগের একাধিক মামলা আছে। এর মধ্যে বেশ কয়েকটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হবে। এদিকে, পৌর ছাত্রদল নেতা শাহরিয়ার শিপুর গ্রেফতারের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়ে নিঃশর্ত মুক্তি দাবি করেছেন জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়েস, যুগ্ম-আহবায়ক মুরাদ্দুজামান মুরাদ, আব্দুল আলীম ও মিলন হক রঞ্জু।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com