রবিবার, ১২ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

নেত্রকোনায় আর্ন্তজাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারীর মতবিনিময়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আর্ন্তজাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারী মোঃ আবদুল হান্নান খান শনিবার সন্ধ্যায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।
মতবিনিময় কালে তিনি সাংবাদিকদের সামনে মুক্তিযুদ্ধ থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত নিজের জীবনের সার্বিক কার্যক্রমের চিত্র তুলে ধরে বলেন, দেশ ও জনগনের স্বার্থে তিনি সারা জীবন নিঃস্বার্থ ভাবে কাজ করে যাচ্ছেন।
তারপরও কিছুটা অতৃিপ্ত রয়েছে নিজ এলাকায় সার্বিক উন্নয়নে তেমন অবদান রাখতে না পারার। এমপি হওয়া ছাড়া এলাকার সার্বিক উন্নয়ন করা সম্ভব নয়। সেজন্য তিনি শেষ জীবনে তার নিজ নির্বাচনী এলাকা নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসন থেকে এমপি হতে চান।
তার জন্য তিনি সাংবাদিকসহ এলাকাবাসীর সার্বিক সাহায্য সহযোগিতা কামনা করেন। মত বিনিময় অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার হাত দিয়েই বঙ্গবন্ধু হত্যার বিচার কাজ সম্পন্ন হয়েছে। যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে।
আমার কাছে এখনও ৭ শতাধিক যুদ্ধাপরাধী মামলার তদন্ত কাজ অব্যাহত রয়েছে। আমি এ দায়িত্বে না থাকলেও যুদ্ধপরাধীদের বিচার কার্য অব্যাহত থাকবে।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আওয়ামীলীগ থেকে নির্বাচন করলেও যুদ্ধাপরাধীদের বিচার কাজ প্রশ্নবিদ্ধ হবে না। এলাকার সার্বিক উন্নয়ন না হওয়ায় জনগনের চাপে আমি নির্বাচন করতে আগ্রহী হয়েছি। আমার উপর এলাকাবাসীর আস্থা রয়েছে।
নেত্রী আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি দ্বায়িত্ব থেকে অব্যাহতি নিয়ে দলীয় নেতাকর্মী ও জনগনের সহযোগিতায় বিপুল ভোটে বিজয়ী হবো-ইনশাল্লাহ্।
মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার সাংবাদিক হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়োবসহ পূর্বধলা উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com